× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৪ জুন ২০২০, বৃহস্পতিবার

অল্পের জন্য রক্ষা পেলেন পরিকল্পনা মন্ত্রী

অনলাইন

নরসিংদী প্রতিনিধি | ২০ মে ২০২০, বুধবার, ৫:৫৯

নরসিংদীর রায়পুরায় পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান-এর পাজেরো গাড়ী সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ  হয়েছে। এতে কোন হতাহত হয়নি। তবে ক্ষতিগ্রস্ত হয়েছে মন্ত্রীর বহনকারী গাড়ীটি। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলাধীন নীলকুঠি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

ভৈরব হাইওয়ে পুলিশ জানান, মন্ত্রী ত্রাণ দেয়ার জন্য সিলেট যাচ্ছিলেন। প্রেটাকলের গাড়ীটি  সামনে ছিল। হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কার নীলকুঠি বাসস্ট্যান্ড এর কাছাকাছি প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ী সঙ্গে ধাক্কা লাগে। পরে মন্ত্রী অক্ষত অবস্থায় গাড়ী পরিবর্তন করে প্রটোকল নিয়ে সিলেট রওনা হন। দূর্ঘটনায় কেউ হতাহত না হলেও মন্ত্রীর গাড়ীর (ঢাকা মেট্রো- ১৮-৫৭৯৪) সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয় এবং প্রাইভেট কারটির (ঢাকা মেট্রো-ভ-০২-১৩৩০) সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে।


মন্ত্রীর গাড়ীর সঙ্গে ধাক্কা লাগা প্রাইভেটকারের চালক মো. আমজাদ সাংবাদিকদের জানায়, তিনি নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার কাঞ্চন থেকে ১৬০০ টাকা ভাড়ায় যাত্রী নিয়ে ভৈরব যাচ্ছিলেন। ভৈরবের নিকটস্থ মাহমুদাবাদ নামা পাড়া (জগন্নাথপুর ব্রীজের আগে) পৌছালে পুলিশের ব্যারিকেট দেখে সেখানেই যাত্রী নামিয়ে দিয়ে পূণরায় নারায়নগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছে এসে পুলিশের প্রোটকলের গাড়ী দেখে হতচকিত হয়ে ব্রেক চাপলে বৃষ্টি ভেজা পিচে প্রাইভেটকারটি স্লিপ করে নিয়ন্ত্রণ হারিয়ে মন্ত্রীর গাড়ীতে আঘাত করে।

ভৈরব হাইওয়ে থানার ওসি মো মামুন রহমান বলেন, দুর্ঘটনায় কেউ আহত হয়নি। মন্ত্রী সুস্থ আছেন। চালক সহ প্রাইভেটকারটি আটক করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Morsidul
২০ মে ২০২০, বুধবার, ৮:১৬

He is an honest man what ever I know .

Nasir uddin ahmed
২০ মে ২০২০, বুধবার, ৮:১৫

Allah always blesses upon him. Once, a helicopter accident was occurred and only he was alive among 5

অন্যান্য খবর