× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার

ভোক্তা অধিদপ্তরের আরো ৫ জন করোনায় আক্রান্ত

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার | ২০ মে ২০২০, বুধবার, ৮:০৬

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের প্রধান কার্যালয় ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের আরো ৪ কর্মকর্তা ও ১জন গাড়ি চালকসহ মোট ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে এখন পর্যন্ত অধিদপ্তরের  মহাপরিচালকসহ মোট ১১ জন করোনায় আক্রান্ত হলেন। এর মধ্যে দুইজন গাড়ি চালক রয়েছেন। আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সংস্থাটি।

অধিদপ্তর সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন প্রধান কার্যালয়ের উপ-পরিচালক আফরোজা রহমান, সহকারী পরিচালক তাহমিনা বেগম ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রোজিনা সুলতানা ও মাহমুদা আক্তার এবং অধিদপ্তরের গাড়িচালক সোহেল আহমেদ।

এর আগে অধিদপ্তরের মহাপরিচালক ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার করোনায় আক্রান্ত হন।

জানা গেছে, বর্তমানে অধিদপ্তরের প্রধান কার্যালয় ও ঢাকা বিভাগীয় কার্যালয়ে ১৭ জন কর্মকর্তা রয়েছেন। এর মধ্যে ৯ জন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের স্ত্রী, পুত্র, কন্যা আক্রান্ত হয়েছেন।

প্রসঙ্গত, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দেশে সাধারণ ছুটি চলছে। এ সময়ে  বেশিরভাগ প্রতিষ্ঠান বন্ধ থাকলেও স্বাস্থ্যঝুঁকি নিয়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নিয়ন্ত্রণ ও সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে প্রতিদিন মাঠে অভিযান পরিচালনা করছেন ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তারা। নিয়মিত বাজার তদারকি করে বিভিন্ন পণ্যের দাম স্বাভাবিক রাখতে ভূমিকা রেখেছে অধিদপ্তর।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Sakhawat Khan
২১ মে ২০২০, বৃহস্পতিবার, ৪:০৬

COVID19 at least can touch the untouchable.

অন্যান্য খবর