× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৫ জুন ২০২০, শুক্রবার

করোনা যোদ্ধা সিনিয়র নার্স শেফালী দাস আর নেই

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ২:৫২

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নার্সিং সুপারভাইজার শেফালি দাস (৫৫)আর নেই। তিনি করোনা উপসর্গ নিয়ে বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পরলোক গমন গেছেন। জানা যায়, বুধবার রাতে শেফালী দাস নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে পড়লে মূমূর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ লক্ষী নারায়ন জানান, তার প্রথমে করোনা পজিটিভ ছিল। পরে দ্বিতীয়বার পরীক্ষায় নেগেটিভ আসে। তৃতীয় বার গত ১৩ মে পরীক্ষা করা হলে করোনা নেগেটিভ আসে। কি কারণে মারা গেছে বিষয়টি নিশ্চিত হতে আবারও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছি। তার লাশ হাসপাতালে হিমাগারে রয়েছে।
মৃতের মেয়ে আদ্রিতা দেব তিতি জানান, রাতে বাসায় হঠাৎ তার মায়ের শরীর ঘামতে থাকে ও শ্বাসকষ্ট বেড়ে যায়। মুহুর্তে সে নিস্তেজ হয়ে যায়। দ্রæত হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। স্বামী বিজন কুমার দেব সরকারী চাকুরীজীবি ও বিশ্ববিদ্যালয় পড়–য়া এক ছেলে অনিক কুমার দেব ও এক মেয়ে আদ্রিতা দেব তিতিসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। বাংলাদেশ নার্স এসোসিয়েশনের ময়মনসিংহ শাখার সভাপতি নার্স লুৎফর রহমান জানান, নার্স শেফালি দাসের গ্রামের বাড়ি গফরগাঁও উপজেলায় শ্বশুর বাড়ি জামালপুর। সে ভাল বিনয়ী সিনিয়র নার্স ছিল। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। এই করোনা যোদ্ধাকে আমরা বিনম্র শ্রদ্ধা জানাই। উনার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা রইলো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর