× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৫ জুন ২০২০, শুক্রবার

নবাবগঞ্জে শিশুসহ নতুন ২১ রোগী শনাক্ত

বাংলারজমিন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ৪:২৩

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় একদিনে এক শিশু ও ১০ নারীসহ নতুন করে আরও ২১ করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪৫ জনে। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সাতজন। বৃহস্পতিবার ভোরে বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. হরগোবিন্দ সরকার অনুপ জানান, রাতে পাওয়া পরীক্ষার ফলাফলে তারা নতুন করে ওই ২১ রোগী শনাক্তের বিষয়টি নিশ্চিত হয়েছেন।
ডা. অনুপ জানান, নতুন আক্রান্তদের মধ্যে রয়েছে নতুন বান্দুরার হালদার পাড়া ও বণিক পাড়ার ১৮ জন, বান্দুরা বাজারের ১ জন ও নয়নশ্রী ইউনিয়নের ২ জন। এদের নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪৫ জনে। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সাতজন।
নতুন আক্রান্তদের চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত প্রক্রিয়াধীন রয়েছে জানিয়ে ডা. অনুপ জানান, সংক্রমনের ঝুঁকি এড়াতে আক্রান্তদের স্বজনদের হোম কোয়ারেন্টিনে থাকতে নির্দেশ দেওয়াসহ প্রয়োজনীয় সকল পদক্ষেপ নেয়া হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mir Habil uddin
২১ মে ২০২০, বৃহস্পতিবার, ৮:১৬

মানবজমিন কে ধন্যবা। যেহেতু এ-ই এলাকায় বেশি আক্রান্ত তাই প্রতিদিন সংবাদ প্রচারেরঅ অনুরোধ করছি

অন্যান্য খবর