× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুন ২০২০, শনিবার

জোর করে বেশি খেতেন কৃতি শ্যানন

বিনোদন

বিনোদন ডেস্ক | ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ৫:২৮

তার আগামী ছবি 'মিমি'। আর এ ছবির জন্য বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননকে নিজের শরীরের ওজন বাড়াতে হয়েছে প্রায় ১৫ কেজি। এই নিয়ে কথা বলতে গিয়ে কৃতি জানান, ওজন বাড়ানোর কাজটা মোটেই সহজ ছিল না তার জন্য। জোর করে বেশি খেতেন। ফলে একটা সময়ে খাওয়ার প্রতি অনীহা চলে এসেছিল।

সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে কৃতি আরো বলেন, প্রেগনেন্সি সিন শুট করার ছিল। পরিচালক লক্ষ্মণ স্পষ্টভাবে বলে দিয়েছিলেন প্রেগনেন্সির দৃশ্যের জন্য ওজন বাড়াতে হবে। অন্তঃসত্ত্বা নারীর শুকনো মুখ চাননি তিনি। কিন্তু আমার যেহেতু মেটাবলিক রেট খুব বেশি, তাই ওজন বাড়াতে বেগ পেতে হয়েছিল।
ক্যালরি ইনটেক এবং খিদে বাড়ানোর জন্য সবরকম এক্সারসাইজ এমনকি যোগাসনও বন্ধ করে দিয়েছিলাম। শুরুতে মজা লাগলেও পরের দিকে খাবারের প্রতি সব ইন্টারেস্ট চলে গিয়েছিল। খিদে না পেলেও চিজ খেয়ে নিতাম। 'উল্লেখ্য, মিমি' ছবি এমন এক উঠতি নায়িকার কথা বলবে যিনি একজন নৃত্যশিল্পীও। কীভাবে তিনি এক দম্পতির জন্য সারোগেট হওয়ার সিদ্ধান্ত নেন, তাই উঠে আসবে এ ছবির গল্পে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর