× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

কিশোরগঞ্জে করোনায় আক্রান্ত একজনের মৃত্যু

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ৬:১২

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে থাকা হুমায়ুন সিদ্দিকী (৫৫) নামে এক করোনা রোগীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
করোনায় মারা যাওয়া হুমায়ুন সিদ্দিকী কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের শ্যামপুর গ্রামের মৃত আব্দুল হাই সিদ্দিকীর ছেলে।
সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, মারা যাওয়া হুমায়ুন সিদ্দিকী তার ছোট ভাই শোয়েব সিদ্দিকী (৪৯) এর চিকিৎসার জন্য ঢাকায় গিয়েছিলেন। সেখানে করোনা সন্দেহে গত ১০ই মে দুই ভাইয়ের নমুনা সংগ্রহ করা হয়।
পরদিন ১১ই মে পাওয়া রিপোর্টে তাদের দুইজনেরই কোভিড-১৯ পজেটিভ আসে।
ওইদিনই (১১ই মে) তারা ঢাকা থেকে অ্যাম্বুলেন্সযোগে কিশোরগঞ্জে এসে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর থেকে দুই সহোদর সেখানে আইসোলেশনে ছিলেন।
তাদের মধ্যে হুমায়ুন সিদ্দিকীর অবস্থা বুধবার সকাল থেকে অবনতি ঘটতে থাকলে তাকে ঢাকায় রেফার্ড করা হয়। কিন্তু পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে কোন উদ্যোগ না থাকায় তাকে হাসপাতালেই রাখা হয়েছিল।
অবশেষে চিকিৎসকদের সব প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে না ফেরার দেশে তিনি পাড়ি জমান।
কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মারা যাওয়া হুমায়ুন সিদ্দিকী করোনায় আক্রান্ত হলেও তার ডায়াবেটিসসহ আরো বিভিন্ন জটিল সমস্যা ছিল।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর