× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৫ জুন ২০২০, শুক্রবার

পুঠিয়ায় করোনার সুযোগে রমরমা মাদক ব্যবসা, দুশ্চিন্তায় অভিভাবকরা

বাংলারজমিন

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি | ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ১০:৪০

রাজশাহীর পুঠিয়ায় করোনা মোকাবেলায় দিনরাত এক করে মাঠে ব্যস্ত সময় পার করছে পুলিশ প্রশাসন। এ সুযোগে উপজেলার বিভিন্ন এলাকায় দিনরাত চষে বেড়াচ্ছেন চিহৃিত মাদক ব্যবসায়ীরা। হাতের কাছে সব ধরনের মাদক পাওয়ায় বাড়ছে মাদকাসক্ত যুবকের সংখ্যা। এতে উঠতি বয়সী সন্তানদের অভিভাবকরা রয়েছেন চরম দুশ্চিন্তায়।

স্থানীয় একাধিক সুত্রে জানা গেছে, উপজেলার ৬টি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল এমনকি একটি পৌরসভার হাটবাজার এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে নিয়মিত মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। ফলে এলাকাগুলোতে দিনরাত মাদক সেবীদের ব্যাপক আনাগোনা লক্ষ্য করা যায়।

এদের মধ্যে সবচেয়ে বেশি মাদক কেনাবেচা হয় উপজেলার বানেশ্বর ও বেলপুকুর ইউনিয়নে। এছাড়াও উপজেলা সদর ইউনিয়ন, ভালুকগাছি, শিলমাড়িয়া ও জিউপাড়া ইউনিয়নের প্রায় শতাধিক স্থানে চলে মাদকের ব্যবসা।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম সাংবাদিকদের জানান, লোকবলের অভাবে বর্তমানে নিয়মিত মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা সম্ভব হচ্ছে না। তবে যে সব এলাকায় অভিযোগ পাওয়া যাচ্ছে সেখানে অভিযান চালানো হচ্ছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর