× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৫ জুন ২০২০, শুক্রবার

অসহায় মানুষের পাশে “এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ বাংলাদেশ”

বাংলারজমিন

অনলাইন ডেস্ক | ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ১০:৫৫

সামাজিক যোগাযোগ মাধ্যম শুধু যোগাযোগই বাড়ায় না গড়ে তুলতে পারে সুন্দর মননশীল একটি প্লাটফর্মও। এমনটাই প্রমাণ করে দেখালো বাংলাদেশের ফেসবুক ব্যবহারকারীদের কাছে জনপ্রিয় গ্রুপ "এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ বাংলাদেশ"।
ইতিমধ্যে গ্রুপটি করোনা পরিস্থিতিতে রমজান উপলক্ষ্যে সাত হাজার মানুষের একবেলা খাবার ও বারো হাজার মানুষকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রি বিতরণ করেছে। বাংলাদেশের বিভিন্ন জেলায় অসহায় দরিদ্র পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় পণ্য থেকে শুরু করে ফুড প্যাক ও নগদ অর্থ দিয়ে সহায়তা করেছে গ্রুপটি। এবং এখনো তা চলমা।

কেন্দ্রীয়ভাবে প্রায় ১০০ পরিবারকে প্রায় ২ লক্ষ টাকার অধিক আর্থিক সাহায্য করেছে গ্রুপটি। এছাড়া চট্টগ্রাম, ময়মনসিংহ, রংপুর, সিলেট বিভাগের বিভিন্ন জেলায় এসব কার্যক্রম চলমান রয়েছে। এক বেলা খাবার কর্মসূচীগুলো ঢাকার পান্থপথে উদ্বোধন করার পর রাজধানীর মিরপুর, মোহাম্মদপুর, ধানমন্ডি, শান্তিনগর, যাত্রাবাড়ী সাভার এবং নারায়ণগঞ্জে একযোগে পরিচালিত হয়।  দেশের বিভিন্ন এলাকায় গ্রুপটির প্রতিনিধি বন্ধুরা ও স্বেচ্ছাসেবীরা এই কার্যক্রম পরিচালনায় অংশগ্রহণ করে।

এছাড়া ইতিমধ্যে ডিএমপির পুলিশদের মাঝে সচেতনতা বৃদ্ধি ও সুরক্ষার জন্য উন্নত মানের এন-৯৫ মাস্ক ও গ্লাভস হস্তান্তর করা হয়।
হস্তান্তর কার্যক্রমটি ডিএমপিএর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর