× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুন ২০২০, শনিবার

ঈ‌দে নিজস্ব প‌রিবহ‌নে বা‌ড়ি ফেরা যা‌বে

অনলাইন

স্টাফ রি‌পোর্টার | ২২ মে ২০২০, শুক্রবার, ১০:১৭
ফাইল ফটো

পবিত্র ঈদুল ফিতরের ছুটির কারণে অনেকেই গ্রামের বাড়ি ফিরছিলেন। তবে তাদের ঢাকা ছাড়তে নানা পুলিশি বাধার সম্মুখীন হতে হয়েছে। ফেরি চলাচল বন্ধ করায় মাঝপথ থেকে ফিরে আসতে হয়েছে অনেককে।

ত‌বে ঈদের ছুটিতে যারা গ্রামের বাড়িতে ফিরতে চান তারা নিজস্ব পরিবহন ব্যবস্থায় বাড়ি ফিরতে পারবেন। সেক্ষেত্রে তাদের কোনো বাধার সম্মুখীন হতে হবে না।

বৃহস্পতিবার সরকারের উচ্চমহল থেকে পুলিশকে এ ধরনের একটি মৌখিক নির্দেশনা দেয়া হয়েছে।

নির্দেশনায় বলা হয়েছে, ছুটিতে জরুরি কাজের জন্য কেউ যদি গ্রামের বাড়ি ফিরতে চায় তাহলে পুলিশ যেন তাদের অনুমতি দেয়। তাদের যেন খুব বেশি হয়রানি বা প্রশ্নোত্তরের শিকার না হতে হয়। তবে গণপরিবহন চলবে না

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Ishaque Mahmud
২৩ মে ২০২০, শনিবার, ৩:২৫

জীবন যাপন স্বাভাবিক করার বিকল্প নেই। সতর্কতার জন্য যারা বাসায় বন্ধি সেও আক্রান্ত হল। বোঝা গেল আল্লাহর ফায়সালা হিসেবে যা হওয়ার তাই হবে। আল্লাহ তাআলা সকলকেই সুস্থতা, নিরাপত্তা নসীব করেন।

S D Gupta
২২ মে ২০২০, শুক্রবার, ৬:৫০

ঢাকা থেকে বের হওয়া যাবে না। এ সিদ্ধান্ত কি ঠিক ছিল না! কেন বার বার সিদ্ধান্ত পরিবর্তন করে, করোনা পরিস্তিতি খারাপের সুযোগ করা হচেছ। আমরা কি এখনো সচেতন হতে পারছি না!

A S Dilshad Ahmed
২২ মে ২০২০, শুক্রবার, ৭:২৮

এখন ভাড়া গাড়ি না নিজের গাড়ি কিভাবে বুঝবেন ?

monjur
২২ মে ২০২০, শুক্রবার, ৪:২১

খুব ভালো ডিসিশন । যাদের গাড়ি আছে তারা নিজ দায়িত্বে গ্রামের বাড়ী আশা যাওয়া করতে পারবে ।

alamin
২১ মে ২০২০, বৃহস্পতিবার, ১১:৩৩

মোটেও ঠিক হলো না

অন্যান্য খবর