× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

ঈদে শতাধিক পরিবারের পাশে ফারিয়া

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ মে ২০২০, শুক্রবার

করোনার এই সময়ে নিম্ন আয়ের মানুষেরা সব থেকে বিপাকে পড়েছেন। অনেকেই সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন তাদের দিকে। এবার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন। অসচ্ছ্বলদের পাশে থাকতে গত এপ্রিলে শিল্পী সংঘের ফান্ডে একদিনের পারিশ্রমিক প্রদান এবং নির্মাতা মুস্তাফা কামাল রাজের উদ্যোগে নিজ হাতে প্রায় দেড় শতাধিক মানুষকে খাদ্যসামগ্রী দিয়েছিলেন ফারিয়া। এবার আসছে ঈদে এসব মানুষের মুখে হাসি ফোটানোর উদ্যোগ নিয়েছেন এই অভিনেত্রী। ফারিয়া জানান, রংপুরে খেটে খাওয়া দিনমজুরদের তিনি ঈদ উপহার দিতে যাচ্ছেন। ঈদের আগেই সেখানকার শতাধিক পরিবারের হাতে তার পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে যাবে। তিনি বলেন, ফেসবুকে আমার ফ্যানক্লাবে জড়িত কয়েকজন এ উদ্যোগে এগিয়ে এসেছেন।
দেশের সবচেয়ে দরিদ্র জনগোষ্ঠী বসবাস করে উত্তরাঞ্চলের রংপুরে। দেশের দরিদ্র ১০টি জেলার মধ্যে ৫টিই রংপুর বিভাগের। প্রতিবছর আমার গ্রাম চাঁদপুরে ঈদের আগে উপহার সামগ্রী পাঠাই। কিন্তু করোনার ফলে এবার দেখলাম রংপুর অঞ্চলের অবস্থা সবচেয়ে খারাপ। এজন্য ঈদে ওই অঞ্চলের কিছু মানুষের পাশে থাকার চেষ্টা করছি। শবনম ফারিয়া জানান, তিনি ঢাকা থেকে টাকা পাঠিয়ে দেবেন। লিয়াকত নামে তার এক ভক্ত আছে যার বাড়ি রংপুর, সে তার আশেপাশের দরিদ্র মানুষের কাছে সবকিছু পৌঁছে দেবেন। তিনি বলেন, এটা ত্রাণ নয়, ঈদ উপহার হিসেবে দিচ্ছি। শবনম ফারিয়ার এ কার্যক্রমে যে কেউ সম্পৃক্ত থাকতে পারবে। এই অভিনেত্রী বলেন, আর দু একদিন অপেক্ষা করছি। কেউ যদি টাকা পাঠিয়ে আমাদের সঙ্গে শামিল থাকতে চায় তাও পারবে। এজন্য আমার ফ্যান পেজ ও ফ্যান ক্লাবে যোগাযোগ করতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর