× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুন ২০২০, শনিবার

মমতাকে ফোন করে আম্ফানে ক্ষয়ক্ষতির খোঁজ নিলেন শেখ হাসিনা

অনলাইন

অনলাইন ডেস্ক | ২২ মে ২০২০, শুক্রবার, ১:০৩

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে শুক্রবার ফোন করে ঘূর্ণিঝড় আম্ফানের কারণে যে ক্ষতি হয়েছে তার খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম বলেন, বেলা ১১টা ১০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে ফোন করেন এবং রাজ্যে ঘূর্ণিঝড়ের কারণে যে ক্ষতি হয়েছে তার খোঁজ নেন।
তিন বলেন, ঘূর্ণিঝড়ের কারণে ধনসম্পদ ও জানমালের যে ক্ষতি হয়েছে তার জন্য সমবেদনা জানান প্রধানমন্ত্রী এবং তারা শিগগিরই এই ক্ষতি কাটিয়ে উঠতে পারবেন বলে আশা প্রকাশ করেন।
এসময় সমবেদনা জানানোর জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান মমতা ব্যানার্জি। ঘূর্ণিঝড় আম্ফান বুধবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের উপকূলীয় অঞ্চলগুলোতে ব্যাপক তাণ্ডব চালায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
পীযুষ কুমার দাস
২৩ মে ২০২০, শনিবার, ৫:০৯

চাল, ডিম, সবজি সহ বিভিন্ন ত্রান সামগ্রী (সীমিত পরিমানে হলেও) প্রদানের মাধ্যমে দরিদ্র, দুর্দশাগ্রস্থ পশ্চিমবঙ্গকে আমাদের সাহায্য করা উচিত।

অন্যান্য খবর