× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুন ২০২০, শনিবার

‘শেখ হাসিনা অমানিশার আলো হাতে আঁধারের সাহসী কান্ডারি’

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২২ মে ২০২০, শুক্রবার, ৪:৩৮
ফাইল ছবি

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অমানিশার আলো হাতে আঁধারের সাহসী কান্ডারি। তি‌নি দুর্যোগ মোকাবিলায় অতীতের মতো এবারও  সঙ্গে সাফল্যের পরিচয় দিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
‌তি‌নি ব‌লেন,  প্রধানমন্ত্রীর নির্দেশনা ও নিবিড় তত্ত্বাবধানে চলছে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকার পুনর্বাসনকাজ।'
আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যানটিনে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে অসহায় গরিব মানুষের মধ্যে ঈদের উপহারসামগ্রী বিতরণের আগে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে তি‌নি এ কথা বলেন।
সেতুমন্ত্রী বলেন, যেকোনো দুর্যোগে থেমে থাকেনি বাংলাদেশ, প্রতিকূলতা ডিঙিয়ে মর্যাদার সঙ্গে মাথা তুলে দাঁড়ানো এক দেশ বাংলাদেশ।

করোনা সংকটে বাংলাদেশ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ত্রাণ তৎপরতায় বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মাটি ও মানুষের এ দল অতীতেও মানুষের সঙ্গে ছিল, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, 'এবার এক ভিন্ন বাস্তবতায় ঈদ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ঈদ উদযাপনের চেয়ে বেঁচে থাকার লড়াই সবচেয়ে বড় চ্যালেঞ্জ। বেঁচে থাকলে ভবিষ্যতে আমরা সবাই ঈদ উদযাপনের অনেক সুযোগ অা‌ছে।

এ সময় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এবং ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Apu
২৩ মে ২০২০, শনিবার, ১২:৩৬

One Director of S.Alam group died today.

রিপন
২২ মে ২০২০, শুক্রবার, ৫:৫১

কী অপূ্র্ব ভ্যাষাজ্ঞান! মচৎকার! দারুণস! ওঁড়া ফেলে ভাগতে ইচ্ছে করে। লোকটি কী ফেল? আমি ক্লাস ওয়ান ফেল কিনা, তাইতেই জিজ্ঞেস করছি।

জাফর আহমেদ
২২ মে ২০২০, শুক্রবার, ৪:৩৭

তাহা মন্ত্রী সাহেবের বলার অপেক্ষা রাখে না, আপনি বলার আগে থেকেই এদেশের সাধারণ থেকে অসাধারন সবা মানুষ হাড়ে হাড়ে টের পাচ্ছিলেন, আপনার সরকারের দুমুখো নীতির কারণে আজকের বাংলাদেশের করোনার এ অবস্থা , আপনারা সরকার কি আদৌও করোনা দমন করতে চায়, তাহা নিয়ে আছে সন্দেহ, যে যার মতো করে সিদ্ধান্ত নিচ্ছে , একজন যেটা না বলে অন্যজন করে হাঁ, চাল চোর ,তেল চোর, প্রধানমন্ত্রী উপহারের টাকা চোরেরা চাড়া অন্য কোন নেতার দেখা নেই , সরকার আদৌও দমন করতে পারবে না, চিকিৎসা সেবার কথা শুনলেই মানুষ আগেই পালানো রাস্তা খোঁজে,এক দিকে মানুষ কে ঘরের ভেতরে থাকতে বলেছেন অন্য দিকে দোকান পাট রাস্তা ঘাট সব খুলে দিচ্ছেন, সাহায্যের নামে যাহা দিচ্ছেন তা লুটেরা লীগের লোকজন তাদের ঘরে নিয়ে যাচ্ছে, মানুষ কে ঘরের বাইরে আসতে বাধ্য করছেন,

Kazi
২২ মে ২০২০, শুক্রবার, ৪:০৬

She is daughter of Sk Mujib, father of nation. She inherited characteristics from her father who dedicated his life to liberate country. His competent daughter is dedicated to turn her father's dream into reality. What are you doing ? Just speech. Hiding in the corner of government quarter.

অন্যান্য খবর