× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২১, রবিবার

নানারূপে মেহজাবিন

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ মে ২০২০, শুক্রবার

ছবিতে যাকে দেখা যাচ্ছে তিনি এই সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। যিনি গ্ল্যামারে-অভিনয়ে মুগ্ধ করে চলেছেন লম্বা সময় ধরে। আর এটা সম্ভব হয়েছে অভিনয়ের জন্য নিজেকে নিয়মিত ভাঙার মাধ্যমে। চরিত্রের প্রয়োজনে যেমনটা ভেঙেছেন এবারো- ঈদ উৎসবের জন্য।
চরিত্রের প্রয়োজনে টিভি নাটকে এমন মেকআপ আর এক্সপ্রেশন সত্যিই দুর্লভ। যেটি এবার দেখা যাবে ‘সিগনেচার’ নাটকে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ঈদ আয়োজনে।
আওরঙ্গজেবের চিত্রনাট্য ও পরিচালনায় এই নাটকে আরো অভিনয় করেছেন আফরান নিশো, নুসরাত পাপিয়া প্রমুখ।
পরিচালক জানান, বিশেষ এই নাটকে মেহজাবিন অভিনয় করেছেন শহরের সুবিধাবঞ্চিত এক নারীর চরিত্রে। যাকে দেখা যাবে নানারূপে। কখনো ট্রাফিক সিগনালে দাঁড়িয়ে ভিক্ষা করবেন তিনি। আবার কখনো ফুসকা বিক্রি করবেন।
 
নাটকটির মাধ্যমে মেহজাবিন রাখতে চলেছেন অভিনয় ক্যারিয়ারের অন্যতম স্বাক্ষর- এমনটাই ভাবছেন নির্মাণ সংশ্লিষ্টরা। যদিও এ বিষয়ে এখনই আর কোনো তথ্য প্রকাশ করতে চাইছেন না নির্মাতা বা অভিনেত্রী। তাদের অনুরোধ, ঈদ আয়োজনে নাটকটি যেন সবাই দেখেন।
সিএমভি জানায়, ঈদের বিশেষ আয়োজনে নাটকটি উন্মুক্ত করা হবে তাদের ইউটিউব চ্যানেলে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর