× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুন ২০২০, শনিবার

শরণখোলায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

বাংলারজমিন

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি | ২২ মে ২০২০, শুক্রবার, ৫:২০

বাগেরহাটের শরণখোলায় লকডাউন অমান্য করে দোকান খোলার অপরাধে উপজেলা সদরসহ তিনটি বাজারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। এসময় বিভিন্ন ব্যাবসায়ীর কাছ থেকে এক লাখ ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। ইউএনও জানান, সম্প্রতি শরণখোলা তিনজন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সংক্রমন রোধে উপজেলার সকল বাজার-ঘাট লকডাউন করে দেয়া হয়। কিন্তু এক শ্রেণীর ব্যবসায়ী সুযোগ বুঝে দোকান খোলা রেখে বেচাকেনা করছিলেন। এতে ওই দোকানে ব্যাপক ভিড় হয়। এ কারনে বাজারগুলোতে লোকসমাগম বেড়ে যায়।
তাই ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সংক্রমন প্রতিরোধ ও নির্মূল আইন ২০১৮ সালের ২৫ ধারায় জরিমাণা করা হচ্ছে। তিনি আরো জানান, উপজেলা সদর রায়েন্দা বাজারের মুদি ব্যাবসায়ী সরোয়ার হোসেন, শহিদুল ইসলাম ও হার্ডওয়ার ব্যাবসায়ী নুরুজ্জামান গাজীকে ৪০ হাজার টাকা এবং রাজাপুর বাজারের কাপড় ব্যাবসায়ী মো. সেলিম, জুতা ব্যাবসায়ী মো. ডালিম হাওলাদার, কাপড় ব্যাবসায়ী ছালাম সর্দার, তুহিন ও আরিফের কাছ থেকে ৬৫ হাজার টাকা এবং বান্দাঘাটা বাজারের গার্মেন্টস কাপড় ব্যাবসায়ী ইলিয়াস হোসেনের কাছ থেকে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেন। এসময় রফিক হাওলাদারের কসমেটিকসের দোকান সিলগালা করে দেয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর