× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ২ জুন ২০২০, মঙ্গলবার

বিসিবি পরিচালক নাদেল করোনা আক্রান্ত

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২২ মে ২০২০, শুক্রবার, ৭:০৭

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ বিষয়টি নিশ্চিত করেছেন নাদেল নিজেই।

বৃহস্পতিবার রাতে করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট হাতে পান বিসিবি নারী বিভাগের চেয়ারম্যান নাদেল। তবে তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি সুস্থ রয়েছেন। চিকিৎসকদের পরামর্শে বর্তমানে নিজ উদ্যোগে আইসোলেশনে আসেন নাদেল। 

মুঠোফোনে আলাপকালে দৈনিক মানবজমিনকে নাদেল বলেছেন, ‘বৃহস্পতিবার রাতে জানতে পারি আমার করোনা পজিটিভ। তবে আমি মঙ্গলবার নমুনা দেয়ার পর থেকেই নিজ উদ্যোগে আইসোলেশনে আছি। আল্লাহর রহমতে আমার শারীরিক কোনো সমস্যা নেই। আমি সুস্থ আছি।

দেশবাসীর কাছে দোয়া চাই, যেন দ্রুত আরোগ্য লাভ করতে পারি।’

করোনা দুর্যোগের বিরুদ্ধে লড়াইয়ে সিলেটের সম্মুখ যোদ্ধাদের একজন শফিউল আলম চৌধুরী নাদেল। ব্যক্তিগতভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি, পৌঁছে দিয়েছেন ত্রাণ সামগ্রী। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকেও ত্রাণ সামগ্রী বিতরণ করেন নাদেল। এছাড়া করোনার চিকিৎসায় সিলেটে তৈরি করেছেন করোনা সাপোর্ট সেন্টার। কিন্তু নিজে বাঁচতে পারলেন না এই ভাইরাস থেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
তাজুল ইসলাম
২২ মে ২০২০, শুক্রবার, ১২:২৩

একজন ভালমানু। আল্লাহউনাকেহেফাজতেরাখু।

সোহেল চৌধুরী
২২ মে ২০২০, শুক্রবার, ৯:৩৭

আশা করি নাদেল সহসা সেরে উঠবেন এবং ক্রিকেটের ক্ষেএে তার অবদান চলমান রাখবেন।। আর সাবধানে থাাকবন ও শরীরের যত্ন নেবেন । ঈদ মোবারক সোহেল এ চৌধুরী গুলশান, ঢাকা

কয়ছর আহমদ
২২ মে ২০২০, শুক্রবার, ৭:২৯

ইয়া আল্লাহ, নাদেল ভাইকে সুস্ত করে দাও আমিন।

অন্যান্য খবর