× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

রূপগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে-২০২

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
২২ মে ২০২০, শুক্রবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নতুন করে আরো ২৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার বিকেলে এ তথ্য জানিয়েছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা সাঈদ আল মামুন। এ নিয়ে উপজেলায় মোট কোভিট-১৯ আক্রান্তের সংখ্যা দাড়ালো ২০২ জন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাঈদ আল মামুন জানান, শুক্রবার বিকেলে ১৮ ও ১৯ মে গাজী কোভিক-১৯ পিসিআর ল্যাবে ১০০ জনের পাঠানো নমুনা প্রেরন করা হয়। এর মধ্যে ২৬ জনের করোনা পজেটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। এ নিয়ে রূপগঞ্জ উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২০২ জন। এ পর্যন্ত রূপগঞ্জ উপজেলায় করোনায় মৃতের সংখ্যা ৩ জন। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রয়েছে ১৬ জন।
ডাঃ মামুন আরো জানান, নতুন আক্রান্ত ২৬ জনকে তাদের আক্রান্তের বিষয়টি জানিয়ে আইসোলেশনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।
এদের মধ্যে কেউ যদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা করতে চায় তাহলে আমরা সে ব্যাপারে প্রয়োজনীয় সহায়তা দিবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর