× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

নবাবগঞ্জের বান্দুরা জেলেপাড়া লকডাউন, মার্কেট বন্ধ

বাংলারজমিন

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
২২ মে ২০২০, শুক্রবার

 করোনাভাইরাসে আক্রান্ত রোগী পাওয়ার পর ঢাকার নবাবগঞ্জের নতুন বান্দুরা জেলে পাড়া (হালদারপাড়া) ও বণিকপাড়া লকডাউন করা হয়েছে। গতকাল উপজেলা থেকে এলাকাটি লকডাউন করা হয়। ঐ এলাকা থেকে এখন কেউ বাইরে বের হতে পারবেন না, সেখানে কেউ ঢুকতেও পারবে না। একই সাথে বান্দুরা বাজারের সকল বিপনি বিতাণ বন্ধ ঘোষণা করা হয়েছে। নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন মনজু এসব তথ্য নিশ্চিত করেন।

বুধবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জানানো হয় নতুন করে উপজেলায় ২১ জন করোনা রোগী শনাক্ত হয়েছিল। যার মধ্যে ১৮ জনই নতুন বান্দুরার জেলে পাড়া ও বণিক পাড়ার। একজন বান্দুরা বাজারের বাসিন্দা। তাই নতুন বান্দুরাকে হট স্পট হিসেবে মনে করা হচ্ছে।

পুরাতন বান্দুরা বাজারের সাধারণ সম্পাদক মিনাল মিয়া জানান, প্রশাসনের নির্দেশে বাজারের সকল বিপনি বিতাণগুলো বন্ধ করে দেওয়া হয়েছে।
শুধু নিত্যপ্রয়োজনীয় ও ফার্মেসী খোলা রাখা যাবে।

নতুন বান্দুরা ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য সুকুমার হালদার বলেন, প্রশাসনের পক্ষ থেকে জেলেপাড়া ও বণিক পাড়া লকডাউন ঘোষণা করা হয়েছে। মানুষের প্রয়োজনীয় জিনিসপত্র কিভাবে সরবরাহ করা যায় প্রশাসনের সাথে কথা বলে সেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর