× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ জানুয়ারি ২০২১, বুধবার

শ্যামনগরে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

বাংলারজমিন

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি
২২ মে ২০২০, শুক্রবার

ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ পরিদর্শন করে তা দ্রুত সংস্কারের নির্দেশ দিয়েছেন খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহ: আনোয়ার হোসেন হাওলাদার। শুক্রবার ২২ মে দুপুর ১২টায় শ্যামনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধসহ দাতিনাখালীতে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন তিনি।
এ সময় ড. মুহা. আনোয়ার হোসেন হাওলাদার বলেন, খুলনা বিভাগের সাতক্ষীরা, খুলনা ও বাগেরহাটের বেড়িবাধ সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। সেনাবাহিনীকে এই তিনটি জেলার বেড়িবাঁধ মেরামতের দায়িত্ব দিয়েছেন সরকার। ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহা. আনোয়ার হোসেন হাওলাদার এর সঙ্গে ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, উপজেলা নির্বাহী অফিসার আ ন ম আবুজর গিফারী, উপজেলা সহকারী কমিশনার ভুমি আব্দুল হাই সিদ্দিকী, উপজেলা কৃষি অফিসার আবুল হোসেন মিয়া প্রমূখ।
পরে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ ও টিন বিতরণ করেন খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহা. আনোয়ার হোসেন হাওলাদার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর