× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

কেন্দুয়ায় শিশু ও ৫ ব্যাংকারসহ ১১ জন আক্রান্ত

করোনা আপডেট

কেন্দুয়া ( নেত্রকোনা) প্রতিনিধি
২৩ মে ২০২০, শনিবার

নেত্রকোনার কেন্দুয়ায় তিন বছরের এক শিশু ও ৫ ব্যাংক কর্মকর্তা ও পুলিশ সদস্যসহ নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন অফিস থেকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তাকে শুক্রবার রাতে এ তথ্য জানানো হয়েছে। এ নিয়ে কেন্দুয়ায় আক্রান্তের সংখ্যা ৪২ জনে দাঁড়িয়েছে।

জেলা সিভিল সার্জন অফিসের বরাত দিয়ে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ হাসিব আহসান জানান, শুক্রবার ১১ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তারা হলেন- কেন্দুয়া থানায় কর্মরত পুলিশ সদস্য ও করোনা পজিটিভ জহিরুল ইসলামের তিন বছরের সন্তান জাফনাত জহির,পেমই পুলিশ ফাড়ির পুলিশ সদস্য মাকসুদুল হাসান (৩০), কেন্দুয়া সোনালী ব্যাংক ব্যবস্থাপক মিনহাজুল আলম (৩৮),ক্যাশ ইনচার্জ নুর-ই-আলম সিদ্দিকী, ক্যাশ অফিসার রাকিবুল ইসলাম,অফিসার সুমন চন্দ্র সরকার, কেন্দুয়া রুপালী ব্যাংক শাখার অফিসার আতিকুজ্জামান খান পাঠান (৩৭),বিদ্যাবল্ল গ্রামের জাহিদুল হকের ছেলে জহিরুল হাসান (৩৫),বাট্রা ভাটিপড়া গ্রামের মতিউর রহমানের ছেলে খায়রুল (২০), রামনগর গ্রামের সামসুউদ্দিনের ছেলে সাইদুর রহমান (৩৫), দৈলা গ্রামের সোহাগ মিয়ার কন্যা সারা (১১)।
সংবাদ পেয়ে আক্রান্তদের আইসোলেশনের ব্যবস্থাসহ চিকিৎসা দেয়ার কাজ করেছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর