× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩০ মে ২০২০, শনিবার

আম্ফান বিধ্বস্ত পশ্চিমবঙ্গের পাশে বলিউড

বিনোদন

কলকাতা প্রতিনিধি | ২৩ মে ২০২০, শনিবার, ১:১১

আম্ফানে বিধ্বস্ত হওয়া পশ্চিমবঙ্গের বিপন্ন চেহারার ছবি ভারতের জাতীয় গণমাধ্যমগুলিতে পর্যাপ্ত জায়গা না পাওয়ায় প্রবল বিতর্ক তৈরি হয়েছে। বিতর্কে সামিল হযেছেন রাজনীতিবিদরাও। এই অবস্থায় পশ্চিমবঙ্গ সফরে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়ে গিয়েছেন, গোটা দেশ রাজ্যের পাশে রয়েছে। এবার রাজ্যের পাশে এসে দাঁড়িয়েছে বলিউডও। পশ্চিমবঙ্গের মানুষ যাতে শিগগিরই আম্ফানের তান্ডবের রেশ থেকে বেরিয়ে আসতে পারেন, তার জন্য প্রার্থনা শুরু করেছে গোটা বলিউড। পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ খানও ক্ষতি সামাল দিতে রাজ্যের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন। সোস্যাল মিডিয়ায় তিনি পোস্ট দিয়েছেন। তিনি লিখেছেন, আম্ফানে যে ক্ষতি হয়েছে, সেই খবর তাকে নাড়িয়ে দিয়েছে।
ক্ষতিগ্রস্থ মানুষের প্রত্যেকে তার নিজের, তার পরিবারের। তাই এই কঠিন সময়ে প্রত্যেককে মনের জোর বাড়াতে হবে। কঠিন সময় পার করে সবাই যাতে আবার একসঙ্গে হাসতে পারেন, সেই সময়ের জন্য অপেক্ষা করতে হবে বলেও আশা প্রকাশ করেছেন শাহরুখ। কারিনা কাপুর খান থেকে আনুশকা শর্মা কিংবা করণ জোহর, বলিউড সেলেবরা সকলেই প্রার্থনায় শামিল। নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিধ্বস্ত পশ্চিমবঙ্গের ছবি শেয়ার করে দুর্গত মানুষদের পাশে আছেন বলে বার্তা দিয়েছেন কারিনা কাপুর খান। পাশাপাশি ‘আমাদের ভাবার এবার সময় এসেছে’ বলেও মন্তব্য করতে দেখা গেছে বলিউডের এই প্রথম সারির অভিনেত্রীকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর