× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩০ মে ২০২০, শনিবার

এবার ভিন্নরূপে সূচনা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ মে ২০২০, শনিবার, ৪:৪৩

প্রথম ‘আব্বাস’ চলচ্চিত্রে চিত্রনায়ক নিরবের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন অভিনেত্রী সূচনা আজাদ। এবার অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। এখানে তাকে ভিন্নরূপে দেখতে পাবেন দর্শক। ছবিতে তার নায়ক ইমন।  ‘আব্বাস’ চলচ্চিত্রে পুরান ঢাকার মাস্তান নিরবের সহযোগী চরিত্রে অভিনয় করেন সূচনা। আর ‘আগামীকাল’ এ তাকে দেখা যাবে পুলিশের চরিত্রে। যদিও ছোটবেলা থেকে পুলিশকে ভয় পান সূচনা আজাদ। এ বিষয়ে তিনি বলেন, এই ছবিতে আমি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছি। পুরো ছবিতে একটি খুনের রহস্যের পেছনে ছুটি।
তদন্ত করে বের করার চেষ্টা করি খুনের আসল রহস্য। পুলিশের চরিত্রে কাজ করতে গিয়ে নিজেকে পুলিশ ভাবতে হয়েছে। যে কারণে রাজশাহীর এডিশনাল ডিআইজি সালমা ডলি আপার কাছ থেকে পুলিশের আচরণ, চলাফেরা, কথা বলার ধরন শিখেছি। উনার সঙ্গে মিশে জেনেছি, কতটা পরিশ্রম করতে হয় একজন পুলিশকে। কাজের প্রতি তাদের নিষ্ঠা দেখে শ্রদ্ধা জন্মেছে। এদিকে ছবিতে ইমনের আরেক নায়িকা জাকিয়া বারী মম। ছবির শেষে কার সঙ্গে মিলন হবে ইমনের? এ প্রশ্নের জবাবে সূচনা বলেন, এটা আসলে গতানুগতিক প্রেমের ছবি নয়। একটি থ্রিলার গল্প। এখানে প্রেম-ভালোবাসার জায়গা নেই তেমন। যে কারণে মিলনটা মুখ্য নয়। আমি এতটুকু বলতে পারি, ছবিটার শুরু থেকে শেষ পর্যন্ত দর্শক একবসায় দেখবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর