× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৪ জুন ২০২০, বৃহস্পতিবার

‘করোনাকে ফাঁকি দেয়ার সুযোগ নেই’

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৩ মে ২০২০, শনিবার, ৪:৫০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনার ঝুঁকি নিয়ে যারা স্থানান্তর হচ্ছেন। মনে রাখবেন পুলিশকে ফাঁকি দিলেও করোনার সংক্রমণ ও মৃত্যুকে ফাঁকি দেয়ার সুযোগ নেই। শনিবার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সরকারি বাসভবনে থেকে দেয়া এক ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, ঈদকে সামনে রেখে যারা পুলিশকে ফাঁকি দিয়ে স্থানান্তর হচ্ছে নানা কৌশলে, তাদের মনে রাখা উচিত পুলিশকে ফাঁকি দিলেও করোনার সংক্রমণ ও মৃত্যুকে ফাঁকি দেয়ার সুযোগ নেই। সংক্রমণ ও মৃত্যু যেন নতুন ট্রাজেডি বয়ে নিয়ে না আসে। স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
তিনি বলেন, জীবন ও জীবিকার প্রয়োজনে প্রতিযোগিতামূলক বিশ্বে এগিয়ে যেতে হলে ভারসাম্যমূলক পদক্ষেপ নেয়ার বিকল্প নেই। করোনা পরবর্তী অর্থনৈতিক বাস্তবতায় সময়ের চাহিদার সঙ্গে সঙ্গতি রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানামুখী পদক্ষেপ প্রশংসার দাবিদার। করোনা ভাইরাস সংক্রমণ ও মৃত্যু যাতে নতুন ট্র্যাজেডি বয়ে নিয়ে না আসে তা মাথায় রেখে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার জন্য সবাইকে আহ্বান জানাই। করোনা সারা বিশ্বকে আজ বদলে দিচ্ছে।
করোনা পরবর্তী জীবন আর এমন থাকবে না। পৃথিবীর পরিবর্তিত পরিস্থিতি কেমন হবে সেটা নিয়ে অনিশ্চয়তার কালো মেঘ থেকেই যাচ্ছে। তবুও জীবন থেমে থাকবে না।
এ সময় ঈদের প্রাক্কালে ঘূর্ণিঝড় পরবর্তী পরিস্থিতি মোকাবেলায় উপদ্রুত এলাকার মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি তিনি আহ্বান জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Harun Al-Rashid
২৪ মে ২০২০, রবিবার, ২:২৭

আচ্ছা, ভোট (!) নামে করোনার একটা টিকা আবিস্কার করা গেলে মন্দ হইতো না। তা হলে ফাঁকি দেয়ার চেষ্টা করা যেত।

Mohammed Ali
২৩ মে ২০২০, শনিবার, ১২:২০

আপনি তো বলেছিলেন করোনার চাইতে আমরা শক্তিশালী, কিন্তু আজ এই বক্তব্য কেন?

ক্ষুদিরাম
২৩ মে ২০২০, শনিবার, ১১:২৩

আশীর্বাদ রইলো দাদা, করোনা অন্তত আপনাদের যেন ফাকি না দেয়। করোনা যেন ভূলে না যায় যে এই আপনি বলেছিলেন আপনারা করোনার চেয়েও শক্তিশালী !! মা করোনা তুমি দাদাকে একটু দেখো মা !!

সারাফত আলী
২৩ মে ২০২০, শনিবার, ৮:৩৪

তাইলে তো খবর আছে! সামনের নির্বাচন পর্যন্ত করোনা থাকলে ফাঁকি দিবেন কেমনে?

Mahbub
২৩ মে ২০২০, শনিবার, ৭:০৯

Amra Coronar cheye saktishali, nischit thakun Coroa amader faki site parbena.

খলিল
২৩ মে ২০২০, শনিবার, ৭:৫৩

Are we not stronger than Corona ?

Nam Nai
২৩ মে ২০২০, শনিবার, ৭:৪১

What a shameless guy!

অন্যান্য খবর