× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ২ জুন ২০২০, মঙ্গলবার

চাঁদপুরে সেনাবাহিনীর বিনামূল্যে ঈদ বাজার

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি | ২৩ মে ২০২০, শনিবার, ৫:১৪

বৈশ্বিক মহামাী করোনায় সেনবা‌হিনী গণস‌চেতনতার সাথে  সাথে অসহায় গরীবদের বিনামূ‌ল্যে চাঁদপুরে ঈদ বাজারের মাধ্যমে খাদ্য সামগ্রী  বিতরণ ক‌রে‌ছে।

 স্টে‌ডিয়ামে সামা‌জিক দূরত্ব বজায় রে‌খে শ‌নিবার  কুমিল্লা ক্যান্টনমেন্টের ৩৩ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে ও ৩ বীরের সার্বিক তত্বাবধানে  ৩৫০ প‌রিবা‌রের মা‌ঝে ঈদ সামগ্রী বিতরন ক‌রে। ঈদ বাজার থে‌কে খাদ্য সামগ্রী নিতে ক্রেতাদের কোন  টাকা দিতে হয়নি। ঈদ বাজা‌রে পঙ্গু, দৃ‌র্ষ্টিহীন ও বয়স্ক ব্যা‌ক্তি‌দের প্রাধান্য দেওয়া হয়।
 
অসহায়দের মাঝে বিনামূল্যে ঈদ সামগ্রী বিতরণকা‌লে উপ‌স্থিত ছি‌লেন মেজর মোঃ খায়রুল ইসলাম পি এস সি এবং ক্যাপ্টেন মোঃ ইহাসানুল হক পৃথু।

 মেজর মোঃখায়রুল ইসলাম বলেন,আমরা সেনা প্রধানের নির্দেশে ৩৩ ডিভিশনের পক্ষ থেকে চাঁদপুরে সাড়ে ৩ শত পরিবারকে আজকে চাল, আটা, ডাল, চিনি, পেয়াজ, সবজি, লবন, সেমাই, মসল্লা, গুড়া দুধ, তেল সাবান ও শিশুদের  ঈদের পোষাক দিচ্ছি।
 এ দুসম‌য়ে দে‌শের মানু‌ষের মা‌ঝে সমান্য সাহা‌য্যের মাধ্য‌মে হা‌সি ফোটা‌তে চেষ্টা করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর