× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুন ২০২০, বুধবার

কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | ২৩ মে ২০২০, শনিবার, ৫:২১

কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে হ্যাপি আক্তার (১৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে মুমূর্ষু অবস্থায় কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
করোনা উপসর্গে মারা যাওয়া হ্যাপি আক্তার জেলার নিকলী উপজেলার সিংপুর গ্রামের মোহাম্মদ আব্দুল্লাহর স্ত্রী।
হাসপাতাল সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যার দিকে হ্যাপি আক্তারের শ্বাসকষ্ট দেখা দেয়। রাতে শ্বাসকষ্ট প্রকট আকার ধারণ করলে ভোরে তাকে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় তাকে কিশোরগঞ্জে রেফার্ড করা হয়। কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সকাল সাড়ে ৭টার দিকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মারা যাওয়ার পর এই নারীর নমুনা সংগ্রহ করা হয়েছে।
সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর করোনাভাইরাসে তার মৃত্যু হয়েছে কি-না সে সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর