× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ২ জুন ২০২০, মঙ্গলবার

বরুড়ায় ১৩ হাজার ৮‘শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বাংলারজমিন

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি | ২৩ মে ২০২০, শনিবার, ৫:২৩

কুমিল্লার বরুড়ায় সাবেক সাংসদ  এ কে এম আবু তাহের ফাউন্ডেশনের উদ্যোগে ১৩ হাজার ৮‘শ পরিবারের মাঝে উপহার  সামগ্রী বিতরণ করা হয়েছে  । বরুড়া উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডে গত ২১ রজমান থেকে এ উপহার  সামগ্রী বিতরন কার্যক্রম শুরু হয়।
উপহার সামগ্রী বিতরনের প্রথম দিকে কুমিল্লা-৮, বরুড়া সাবেক সংসদ সদস্য জাকারিয়া তাহের সুমন এর নিজ গ্রাম আদ্রা ইউনিয়নের সোনাইমুড়ীতে পারিবারিক অনুদান প্রায় ৬০০ পরিবারের মাঝে খাদ্য ও শস্যবীজ এবং আদ্রা ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৭০০ পরিবারের মাঝে ১৫ কেজি করে চাউল বিতরন করা হয়।
আবার সাবেক সাংসদ  এ কে এম আবু তাহের  ফাউন্ডেশনের ব্যবস্থপনায় উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডে ৯ হাজার ৫০০ শতাধিক কর্মহীন পরিবারের মাঝে উপহার  সামগ্রী বিতরণ করা হয় ।
বিতরন কার্যক্রমে অংশগ্রহন করেন- বরুড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ জহিরুল হক স্বপন, উপজেলা যুবদলের সভাপতি মোঃ মফিজুল ইসলাম, পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন পাটোয়ারী, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন কল্লোল, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল ইসলাম, উপজেলা যুবদলের প্রচার সম্পাদক মোঃ ফারভেজ মোশারফ, উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ ওমর ফারুক রিপন, পৌরসভা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মোঃ ওয়াসিম প্রমুখ।
এছাড়াও প্রত্যেক ইউনিয়নের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরনে বরুড়া উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর