× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুন ২০২০, বুধবার

হাটহাজারীতে মাদকসহ আটক ২

বাংলারজমিন

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি | ২৩ মে ২০২০, শনিবার, ৬:০৫

মাদক এক অভিশপ্ত নাম। মাদকের বিরুদ্ধে নতুন এসে চমক দিয়ে যাচ্ছেন এলাকায় একের পর এক। এলাকাবাসীও আপাতত খুশি। মাদক কারবারিরা বুঝি এবার আর ছাড় পাবেনা। চট্টগ্রামের হাটহাজারী থানার মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে আজও আটক দুইজন মাদক কারবারি।

শনিবার (২৩ মে) দেশীয় চোলাই মদসহ আটকের বিষয়টি নিশ্চিত করেন তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাব্বারুল ইসলাম।

আটককৃতরা হলেন, মহরম আলী (৫০) পিতা- মৃত আলী আহম্মদ, মাতা- মৃত রশিদা খাতুন, মেহেরাজ খান চৌধুরীর বাড়ীর পাশে মুকবুল চৌধুরীর কলোনী, সাং- পশ্চিম মোহরা, কাপ্তাই রাস্তার মাথা এবং মোর্শেদ (২০) পিতা- ছাবের আহাম্মেদ, সাং- বরিশাইল্ল্যা কলোনী, পল্টন তালুকদার বাড়ী, কাপ্তাই রাস্তার মাথা, সর্ব থানা- চান্দগাঁও, চট্টগ্রাম।

মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাব্বারুল ইসলাম মানবজমিন কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চট্টগ্রাম হাটহাজারী থানাধীন ১৫ নং বুড়িশ্চর ইউনিয়নস্থ মদুনাঘাট রিলেশন পার্ক কমিউনিটি সেন্টারের সামনে রাস্তার পাশ থেকে ৫০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ মাদক কারবারি দুই জনকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃতরা মাদক ব্যবসার সাথে অনেক দিন যাবৎ জড়িত। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর