× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুন ২০২০, বুধবার

কমলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে আহত ৬

বাংলারজমিন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি | ২৩ মে ২০২০, শনিবার, ৭:৩৬

কমলগঞ্জের গোবিন্দপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধে দুই গ্রুপে সংঘর্ষে নারীসহ ৬ জন আহত হয়েছেন। আহতদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শনিবার বিকাল সাড়ে ৩টায় সংঘর্ষের এ ঘটনা ঘটে।
জানা গেছে,গোবিন্দপুর গ্রামের আব্দুল জলিলের ভাই আব্দুল মুকিত একই গ্রামের জাহিদ মিয়ার কাছে কিছু জমি বর্গা দেন। সেই জমিতে শনিবার বিকালে চাষ করতে তার দুই ছেলেকে নিয়ে কাজে নামেন জাহিদ। এ সময় জমির মালিক মুকিতের ভাই জলিলের নেতৃত্বে বশির ও কাশেম দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জমি চাষে বাধা দেলে উত্তেজনা দেখা দিলে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে বর্গা চাষী জাহিদ মিয়া (৪০), তার স্ত্রী রেহানা বেগম (৩৫), দুই ছেলে জাবেদ মিয়া (১৬) ও জুনাব (১৪) এবং অপর পক্ষের আব্দুল জলিল (৪২) ও তার স্ত্রী নাজমা বেগম (৩৬) আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সন্ধ্যা সাড়ে ৭টায় এ রিপোর্ট লিখা পর্যন্ত উভয় পক্ষের মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। কমলগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর