× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুন ২০২০, বুধবার

লালমাইয়ে সেনাবাহিনীর ঈদ বাজার থেকে খাদ্য ও বস্ত্র পেলেন ৪০০ অসহায় পরিবার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | ২৩ মে ২০২০, শনিবার, ১০:২২

কুমিল্লার লালমাই উপজেলায় বাংলাদেশ সেনাবাহিনী অসহায় মানুষের জন্য ঈদ বাজারের আয়োজন করেছে।  কুমিল্লা এরিয়ার ১৬ প্যারা পদাতিক ব্যাটালিয়নের উদ্যোগে ঈদ বাজারের আয়োজন করা হয়। শনিবার বিকেল ৪ টায় লালমাই উপজেলার হরিশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত  ঈদ বাজার থেকে বিনামূল্যে খাদ্য সামগ্রী ও বস্ত্র সংগ্রহ করে প্রায় ৪ শতাধিক অসহায় মানুষ ।  একই দিন জেলার ৭ উপজেলায় ১৩টি এতিমখানার প্রায় ৪ শত এতিম শিশুর মাঝে ঈদের খাদ্য ও নগদ অর্থ বিতরণ করেন সেনাবাহিনীর এই ইউনিট।
উপকরণগুলোর মধ্যে  চাল, ডাল, আটা, সেমাই, তেল, লাউ, কুমড়ো, সাবান, সবজি, শার্ট, লুঙ্গি, পান্জাবি, শাড়ি ইত্যাদি ছিল বিভিন্ন স্টলে।
ঈদ বাজারে উপস্থিত ছিলেন ১৬ প্যারা পদাতিক ব্যাটালিয়নের  ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মোঃ রেজাউল করিম । এছাড়া আরো উপস্থিত ছিলেন  মেজর  মোয়াজ্জেম,  ক্যাপ্টেন মোঃ মুহতাসিম ইশমাম অরন্য সহ আরো অনেকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর