× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

বলিউড সংগীত পরিচালক ওয়াজিদ আর নেই

বিনোদন

বিনোদন ডেস্ক | ১ জুন ২০২০, সোমবার, ১২:১৮

আবারও শোকস্তব্ধ বলিউড। মারা গেলেন সুরকার সংগীত পরিচালক ওয়াজিদ খান। তার বয়স হয়েছিল ৪২ বছর। রোববার গভীর রাতে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে মারা যান তিনি। মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, কিডনির সমস্যায় ভুগছিলেন ওয়াজিদ। বেশ কয়েক বছর আগেও একই সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তাকে। সে বার সুস্থ হয়ে ফিরে এলেও এ বার পারলেন না। যদিও চিত্র সমালোচক এবং সাংবাদিক ফরিদুন শাহরিয়ার এ দিন টুইটারে লিখেছেন, করোনায় আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তার।
ওয়াজিদের অকালপ্রয়াণে বলিউডে নেমে এসেছে শোকের ছায়া। গায়ক সোনু নিগমই প্রথম সোশ্যাল মিডিয়ায় খবরটা জানান। তিনি লেখেন, বন্ধু ওয়াজিদ আমায় ছেড়ে চলে গিয়েছে। শোক প্রকাশ করেছেন অভিনেত্রী প্রিয়াংকা চোপড়াও। তিনি লিখেছেন, ওয়াজিদ ভাই, তোমার ওই হাসিটা খুব মিস করব। বড্ড তাড়া ছিল তোমার! ওয়াজিদের আকস্মিকভাবে চলে যাওয়ায় ভেঙে পড়েছেন গায়িকা সোনা মহাপাত্র, গায়ক সেলিম মার্চেন্ট-সহ অনেকে। তবলাবাদক উস্তাদ সারফত আলি খানের ছেলে ওয়াজিদ। ভাই সাজিদের সঙ্গে জুটি বেঁধে গত কুড়ি বছর ধরে বলিউড কাঁপিয়েছেন তিনি। ‘তেরে নাম’, ‘ওয়ান্টেড’, ‘দাবাং’ এর মতো বক্সঅফিস-কাঁপানো বহু ছবিতে সুর দিয়েছিলেন ওয়াজিদ। প্রথমে ইরফান খান, তার পর ঋষি কাপুর। সাম্প্রতিক কালে একের পর এক নক্ষত্রপতন ঘটেছে বলিউডে। ওয়াজিদের অকালপ্রয়াণে সেই তালিকাটা আরো দীর্ঘ হল!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর