× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

প্রকাশ্যে শুভশ্রীর বেবি বাম্পের ছবি

বিনোদন

বিনোদন ডেস্ক | ১ জুন ২০২০, সোমবার, ১:১৩

টলিউড স্টার শুভশ্রী মা হতে চলেছেন। এ খবর সবারই জানা। কদিন আগেই সুখবরটি জানিয়েছিলেন শুভশ্রী-রাজ দম্পতি। এবার প্রকাশ্যে এলো শুভশ্রীর বেবি বাম্পের ছবি। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করলেন রাজ।
তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনে টুইট করে খুশির খবর দিয়েছিলেন রাজ-শুভশ্রী। রাজের টি-শার্টে লেখা ছিল, ‘ড্যাড টু বি!’ আর শুভশ্রী জানাছিলেন, ‘এই মেয়েটি মা হতে চলেছে।’
দক্ষিণী ট্রাডিশনাল শাড়িতে সাবেকী সাজে শুভশ্রী, পাশে রাজ। এদিন এভাবেই দেখা মিলল দুজনের। সন্তানসম্ভবা হওয়ার খবর দেয়ার পর এই প্রথম প্রকাশ্যে এল শুভশ্রীর ছবি।
রাজ ক্যাপশনে লিখেছেন, ‘তোমার বাইরের ও অন্তরের সৌন্দর্য আমায় বারবার অভিভূত করে। মনে হয় ক্লাউড নাইনে আছি।
খবরটা ফ্যানেদের কাছে পৌঁছনোর জন্য ফটোশুট করেছিলেন রাজ-শুভশ্রী। তবে তাদের বিশেষ বার্তা ‘ইউ আর প্রেগন্যান্ট’ কথাটি নজর কেড়েছিল প্রত্যেকের। প্রশংসাও কুড়িয়েছে এই ভাবনা। আমরা গর্ভবতী ব্যকরণগতভাবে হয়তো ঠিক নয় কিন্তু আবেগের শতাংশে তা ফুল মার্কস পাওয়ারই সমান।
কিছুদিন আগে ঘটে যাওয়া আমফানে বিপর্যস্ত হয়েছিল কলকাতা। সেই পরিস্থিতি নাড়িয়ে দিয়েছিল শুভশ্রীকে। গর্ভস্থ সন্তানের জন্য কলম ধরেছিলেন। জানিয়েছিলেন ছোট্ট প্রাণের সমস্ত না পাওয়া এবং এক মায়ের অসহায়তা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর