× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

নারায়ণগঞ্জে করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা

অনলাইন

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ১ জুন ২০২০, সোমবার, ৬:২০

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জ জেলা পুলিশের ১৪৭ জন সদস্য আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ১০১ জন। সোমবার দুপুরে জেলা পুলিশ লাইনে করোনা জয়ী এই পুলিশ সদস্যদের সংবর্ধনার আয়োজন করেন জেলা পুলিশ। এসময় তাদের প্রত্যেককে ফুল দিয়ে বরণ করে নেন পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম (বার)। পাশাপাশি সবাই নিজেদের সুস্থ হবার অভিজ্ঞতা তুলে ধরে বক্তব্য রাখেন।

পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, আমাদের সুস্থ হওয়া ১০১ জন পুলিশ সদস্য করোনামুক্ত হয়ে কাজে যোগদান করেছেন। কাজ করতে গিয়ে করোনাযুদ্ধে সাহসিকতার সঙ্গে সম্মুখে থেকে আক্রান্ত হয়ে তারা সুস্থ হয়ে আবারও মানুষের সেবায় ফিরেছেন তাই তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে।

‘ইতোমধ্যে জেলা পুলিশ মানুষের সঙ্গে সরাসরি কাজ করতে গিয়ে, লকডাউন নিশ্চিত, আক্রান্তদের বাড়ি লকডাউন, আক্রান্তদের সাহায্য ও শারীরিক দূরত্ব নিশ্চিতসহ নানা সামাজিক কাজে অংশ নিতে গিয়ে করোনা আক্রান্তদের সংস্পর্শে চলে আসে। এতে জেলা পুলিশের ১৪৭ জন সদস্য করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে চলে যান। এদের মধ্যে ১০১ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে কাজে যোগদান করেছেন আজ।
বাকি ৪৬ জন সুস্থতার পথে রয়েছেন। তারাও দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরবেন।’
এদিন পুলিশ সুপার সুস্থ সবাইকে বরণ করে নিয়ে নিজের বক্তব্যে সবার মনোবল চাঙা থাকায় ধন্যবাদ জানান এবং সবাইকে এ করোনাযুদ্ধে মানুষের পাশে থেকে নিজেদের ওপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালনের আহ্বান জানান।
সুস্থ হয়ে ওঠা পুলিশ সদস্যরাও নিজেদের বক্তব্যে তুলে আনেন তাদের আক্রান্ত থাকা দিনগুলো কীভাবে কাটিয়েছেন ও কীভাবে সুস্থ হয়েছেন। তারা সবাই পুলিশ সুপারকে ধন্যবাদ জানান নিয়মিত তাদের খোঁজখবর ও তাদের পাশে থাকার জন্য। একইসঙ্গে সুস্থ হয়ে কাজে যোগ দেওয়ার পর আবারও মানুষের সেবায় নিজেদের সর্বোচ্চ দিয়ে কাজ করবেন বলে জানান তারা।
এসময় অনুষ্ঠানে জেলার অতিরিক্ত পুলিশ সুপার, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
shiblik
১ জুন ২০২০, সোমবার, ১০:৫৯

Very good to hear that the infected persons are getting well.

অন্যান্য খবর