× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

মৌটুসীর লকডাউন!

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২ জুন ২০২০, মঙ্গলবার, ৭:০০

দুই মাসেরও বেশি সময় ধরে বাসায় অবস্থান করছেন জনপ্রিয় অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। করোনাভাইরাসের সংক্রমণের কারণে ঘরে থাকাটা বিরক্তিকর হয়ে উঠলেও সহ্য করে আছেন তিনি। এরই মধ্যে সরকার সাধারণ ছুটি বাতিল করে সবকিছু থেকে নিষেধাজ্ঞা তুলে নিলেও আপাতত শুটিংয়ে ফিরছেন না মৌটুসী। ঘরেই অবস্থান করতে চান তিনি। মানবজমিনের সঙ্গে আলাপকালে এমন কথাই জানিয়েছেন এই অভিনেত্রী। মৌটুসী বলেন, সরকারের লকডাউন শেষ হলেও আমি আপাতত নিজের লকডাউন ‘কন্টিনিউ’ করতে চাই। আরো কিছুদিন বুঝতে চাই অবস্থাটা কোন দিকে যায়। এটা আমার পরিবারের জন্য।
আমি চাই না বাইরে গিয়ে পরিবারকে ঝুঁকির মধ্যে ফেলতে। তাই এ সিদ্ধান্ত নিয়েছি। আগে সেফটি তারপর কাজ।
প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই টিভি নাটক, বিজ্ঞাপনচিত্র ও চলচ্চিত্রে নিয়মিত কাজ করে আসছেন মৌটুসী। তার অভিনীত একাধিক নাটক ও চলচ্চিত্র বেশ প্রশংসাও কুড়ায় দর্শকমহলে। করোনা সংক্রমণের সময় দেশে শুটিংসহ সব কিছু বন্ধ হয়ে যাওয়ায় অনেকটা থেমেই যায় মৌটুসীর কাজ। সর্বশেষ হাসান আজিজুল হকের উপন্যাস ‘আগুন পাখি’ অবলম্বনে একটি দীর্ঘ ধারাবাহিকের শুটিং করছিলেন। নাটকটি দীপ্ত টিভিতে প্রচারের জন্য নির্মাণ হচ্ছে। এছাড়া তৌকীর আহমেদের পরিচালনায় ‘রূপালি জ্যোৎস্না’, ও এজাজ মুন্নার ‘শহর আলী’ নামের ধারাবাহিকের কাজও করছিলেন মৌটুসী। করোনা পরিস্থিতি আরো শিথিল হলে আবার ক্যামেরার সামনে দাঁড়াবেন বলে জানান এ অভিনেত্রী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর