× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

পাকুন্দিয়ায় সেরা আসিয়া বারি আদর্শ বিদ্যালয়

এক্সক্লুসিভ

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি | ২ জুন ২০২০, মঙ্গলবার, ৭:১৭

ধারাবাহিক সাফল্য ধরে রেখেছে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার মফস্বলে অবস্থিত আসিয়া বারি আদর্শ বিদ্যালয়। প্রতি বছরের মতো এবারও মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় শতভাগ পাশের কৃতিত্ব অর্জন করেছে প্রতিষ্ঠানটি। রোববার ঘোষিত ফলাফলে অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থী কৃতিত্বের সাথে পাশ করার গৌরব অর্জন করেছে। উপজেলা পর্যায়ে ফলাফলের ভিত্তিতে সেরাস্থান অর্জন করার পাশাপাশি জেলা পর্যায়েও স্থান করে নিয়েছে। বিদ্যালয় সূত্রে জানা যায়, এবছর ৪৫জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১৯ জন। জিপিএ-৪ পেয়েছে ২৩জন। জিপিএ-৩.৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে তিনজন।
এর মধ্য দিয়ে প্রতিবারের মতো এবারও প্রতিষ্ঠানটি শতভাগ পাশের গৌরব অর্জন করলো।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম.হুমায়ুন কবীর বলেন, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও পরিচালনা পর্যদের সমন্বিত প্রচেষ্টায় প্রতিবছরের ন্যায় এবারও এসএসসি পরীক্ষায় শতভাগ পাশের ধারাবাহিক কৃতিত্ব ধরে রাখা সম্ভব হয়েছে। ভবিষ্যতে তা অব্যাহত থাকবে বলে আশা করছি। এজন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর