× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

বেসিক ব্যাংকের ইসলামপুর শাখা লকডাউন

অনলাইন

অনলাইন ডেস্ক | ১ জুন ২০২০, সোমবার, ৭:২৭

শাখা ব্যবস্থাপকসহ ৯ কর্মকর্তা-কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় রাষ্ট্রায়ত্ত বেসিক ব্যাংকের পুরান ঢাকার ইসলামপুর শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। ওই শাখার সব ধরনের ব্যাংকিং কার্যক্রম সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আলম।

তিনি বলেন, কোভিড-১৯ মহামারির এই পরিস্থিতিতে ইসলামপুর শাখার কর্মকর্তা-কর্মচারীসহ গ্রাহকদের সুরক্ষার বিষয়টি বিবেচনায় নিয়ে রোববার থেকে শাখাটি ‘লকডাউন’ করা হয়েছে।

ওই শাখার ব্যবস্থাপক নজরুল ইসলামসহ কর্মকর্তা-কর্মচারী মিলিয়ে মোট ৯ জনের দেহে করোনা ভাইরাস সংক্রমণ ধরা পড়ে। এর মধ্যে নজরুল ইসলাম ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বাকিরা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

বেসিক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক বলেন, আমাদের ব্যাংকের মোট ২২ জন কর্মকর্তা-কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে ৫ জন সুস্থ হয়ে উঠেছেন।

এদিকে বেসিক ব্যাংকের শাখা তদারকি বিভাগের উপ মহাব্যবস্থাপক মাহাবুবুল আলম স্বাক্ষরিত এক পরিপত্রে গ্রাহকদের ইসলামপুরের পাশের কোনো শাখায় প্রয়োজনীয় লেনদেন করতে অনুরোধ করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর