× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুলাই ২০২০, মঙ্গলবার

সমরজিতের দুই গান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২ জুন ২০২০, মঙ্গলবার, ১১:৫৭

বাংলাদেশের শাস্ত্রীয় ধারার শিল্পী সমরজিৎ রায় নিয়মিতই গান প্রকাশ করছেন। তারই ধারাবাহিকতায় প্রকাশ হলো তার নতুন গান 'শহরতলী চুপ'। গানটি লিখেছেন মিজানুর রহমান সামি এবং সুর করেছেন সমরজিৎ রায়। এই গানটির সংগীতায়োজন করেছেন রকেট মন্ডল এবং সমরজিৎ নিজেই। গানটির মিক্সিং ও মাস্টারিং করেছেন কোলকাতার গৌতম বসু এবং ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন ইলান। নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেছেন শিল্পী। এর বাইরে আরো একটি গান প্রকাশ হতে যাচ্ছে তার। নাম 'মেঘবালিকা'।
গানটি লিখেছেন স্বীকৃতি প্রসাদ বড়ুয়া এবং সুর-সংগীত করেছেন শিল্পী সমরজিৎ নিজেই। মিক্সিং ও মাস্টারিং করেছেন জে কে মজলিশ। গানটি শীঘ্রই প্রকাশিত হবে জি সিরিজের ব্যানারে। সমরজিৎ বলেন, সবাই ভীষণ কঠিন সময় পার করছি। তবে আশাহারা হলে তো চলবে না। হ্যাঁ, এটা ঠিক যে অন্যান্য বারের মতো জাঁকজমকপূর্ণ ভাবে হয়তো ঈদ কেউ পালন করতে পারিনি এবার। কিন্তু চার দেয়ালের মধ্যেই পরিবারের সবার সঙ্গে ঈদের আনন্দটা নিশ্চয়ই পুরোপুরি উপভোগ করতে পেরেছি। নিজের এবং দেশের সকলের জীবনের নিরাপত্তার কথা ভেবে সামাজিক দূরত্ব মেনে চলা খুব বেশি জরুরি বলে মনে করি। যদিও মানুষের মনে এখন খুশি নেই, তবুও বলবো সারাক্ষণ শুধু নেতিবাচক ভাবনায় ডুবে না থেকে বরং ভালো ভালো গান শুনুন এবং পরিবারের সবাইকে সময় দিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর