× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুলাই ২০২০, মঙ্গলবার

‘করোনা যাত্রী-মালিক-শ্রমিক চিনবে না, ছাড় দেবে না’

অনলাইন

অনলাইন ডেস্ক | ২ জুন ২০২০, মঙ্গলবার, ২:৪৬

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা যাত্রী-মালিক-শ্রমিক আলাদা করে চিনবে না, ছাড় দেবে না। নিজেদের স্বার্থেই সচেতনতা জরুরি। আজ মঙ্গলবার নিজ বাসভবন থেকে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্স সড়ক পরিবহনমন্ত্রী এ কথা বলেন। এ সময় তিনি সংক্রমণ প্রতিরোধে ঐক্যবদ্ধ হয়ে সচেতনতার প্রাচীর নির্মাণেরও আহ্বান জানান।

মন্ত্রী বলেন, অর্ধেক বা তার চেয়েও কম যাত্রী নিয়ে গণপরবিহন চলছে। স্বাস্থ্যবিধি মেনে পরিবহন চালানোয় মালিক সমিতি ও শ্রমিক সংগঠনের সবাইকে ধন্যবাদ দেন তিনি।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা রাজনীতির আইসোলেশনে পৌঁছে গেছে। বিষোদগার ভাইরাসে আক্রান্ত বিএনপি কারও ভালো কাজ দেখতে পারে না।
তাদের মাঝে ছড়িয়ে পড়েছে নেতিবাচকতার সংক্রমণ।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল সাহেব বলেছেন, সরকার নাকি কানে তুলো দিয়েছে। আমি বলতে চাই. সরকারের ষষ্ঠ ইন্দ্রিয় সক্রিয় আছে। চোখের সামনে থেকে মরচে ধরা চশমা সরিয়ে ফেলুন। তবেই সরকারের কার্যক্রম দেখতে পাবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
ইলিয়াস
৩ জুন ২০২০, বুধবার, ৮:২২

মাননীয় মন্ত্রী! কারা জানি করোনা থেকে শক্তিশালী?

Nurul Choudhury
৩ জুন ২০২০, বুধবার, ৩:১৬

Very KNOWLADGE able minister. He is master of all trades.

অন্যান্য খবর