× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

প্লাজমা থেরাপি নিয়েছেন নাসিম

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২ জুন ২০২০, মঙ্গলবার, ৪:০২

করোনা আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মাদ নাসিমকে প্লাজমা থেরাপি দেয়া হয়েছে। তিনি বর্তমানে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। মঙ্গলবার সকালে তাকে প্লাজমা থেরাপি দেয়া হয়েছে। হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আল এমরান চৌধুরী জানান, সাবেক স্বাস্থ্যমন্ত্রীর অবস্থা বর্তমানে স্থিতিশীল আছে। এর আগে, সোমবার সকালে করোনা উপসর্গ নিয়ে তিনি বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। পরে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা ভাইরাস ভাইরাস ধরা পড়ে। সেখানে মেডিসিন বিশেষজ্ঞ ডা. মহিউদ্দিন আহমদের তত্ত্বাবধানে তিনি চিকিৎসা নিচ্ছেন। সাবেক এই স্বাস্থ্যমন্ত্রীর হাসাপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসা চলছে।
তার সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।
মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্র। ২০১৪ সালে গঠিত আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারে তিনি স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেন। ৯৬ সালে আওয়ামী লীগের সরকারে তিনি স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্বে ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শাজিদ
২ জুন ২০২০, মঙ্গলবার, ৪:৪০

বাংলাদেশের জনগন রিক্সা ভেন চালক কুলি দিন মজুর কৃষক শ্রমিকের জন্য প্রাণ খোলে দোয়া করেন। লক্ষ্যণীয় যে, গত দুই/তিন মাসে দেশবারণ্য বয়বৃদ্ধ শতাধিক আলেমে দ্বীন ইন্তেকাল করেছেন, মহান আল্লাহর কি মহিমা এইসব আলেমে দ্বীনের জন্য গন মানুষের প্রাণভরা দোয়া শ্রদ্ধা ভালবাসা ছিল আতুলনীয়। এই আলেমে দ্বীনেরা কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে সংবাদ আসে নাই। দোয়া রহিল, আল্লাহ সবাইকে এই মহামারি থেকে হেফাজত করুন।

Masum
২ জুন ২০২০, মঙ্গলবার, ৭:০২

He was health minister. He should have taken admission in any government hospital instead of private hospital. He could have seen by himself what kind of messy condition he has left with our health system and hospitals.

Adv Solaiman
২ জুন ২০২০, মঙ্গলবার, ৩:৪৬

May Allah cure him

অন্যান্য খবর