× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুলাই ২০২০, মঙ্গলবার

সিলেটে পরিবহন শ্রমিকদের দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষ, ১০ বাস ভাংচুর

অনলাইন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ২ জুন ২০২০, মঙ্গলবার, ৫:২১

সিলেটে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় শ্রমিকদের দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় অন্ত ১০টি গাড়ি ভাংচুর করা হয়। বিক্ষুব্ধ শ্রমিকরা এনা পরিবহনের সিলেটের প্রধান কাউন্টার ভাংচুর করেছে। সংঘর্ষের প্রায় ঘন্টা খানেক পর পুলিশ ও র‌্যাব টিয়ারশ্যাল ছুটে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঈদের আগে সাহায্য সহায়তা না দেয়ায় সিলেটের পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিকের উপর ক্ষুব্ধ হয় পরিবহন শ্রমিকদের একাংশ। সকাল থেকে তারা নিজ কার্যালয় বাবনা মোড়ে অবস্থা নিয়ে বিক্ষোভ করছিলো। এতে করে ওই এলাকায় যানবাহন চলাচল কমে আসে। বেলা ১ টার দিকে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।


এদিকে- বিকাল তিনটার দিকে পরিবহন শ্রমিকদের বিক্ষুব্ধ অংশ নিজ কার্যালয় থেকে বিক্ষোভ করে  কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় আসে। সেখানে আসার পর ফলিক অংশের লোকজন তাদের উপর হামলা চালালে সংঘর্ষ বাধে। সংঘর্ষ কালে অন্তত ২০ জন পরিবহন শ্রমিক আহত হন। বিক্ষুব্ধ শ্রমিকরা এনা বাসের প্রধান কাউন্টারে হামলা চালিয়ে ভাংচুর করে। তারা অন্তত ১০টি বাস ভাংচুর করে। পরে পুলিশ ও র‌্যাব গিয়ে টিয়ারশেল নিক্ষেপ করে বিকাল সাড়ে ৪ টার দিকে পরিস্থিতি স্বাভাবিক করে। সেলিম আহমদ ফলিক জানিয়েছেন- হামলা চালিয়ে এনা কাউন্টার ও বাস ভাংচুর করা হয়েছে। অন্যদিকে বিক্ষুব্ধরা জানিয়েছে- তাদের উপর হামলার ঘটনা ঘটেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kamal
২ জুন ২০২০, মঙ্গলবার, ৭:২২

Please don't fight each other. Share the money eat together with all leader.

অন্যান্য খবর