× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

কেরানীগঞ্জে আরো ১১ জনের করোনা শনাক্ত

এক্সক্লুসিভ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ৩ জুন ২০২০, বুধবার, ৬:৫৪

ঢাকার কেরানীগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১১জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তের সংখ্যা এখন দাঁড়িয়েছে ৪৯৭ জনে। নতুন করে করোনায় আক্রান্ত ১১ জনের মধ্যে ৯ জনই হচ্ছে জিনজিরা ইউনিয়নের। বাকি ২ জনের ১ জন হচ্ছে কালিন্দী ও অপর ১জন হচ্ছে রোহিতপুর ইউনিয়নের বাসিন্দা। জিনজিরার ১১ জনের মধ্যে আবার ৩ জন নারী রয়েছে। এপর্যন্ত উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে আক্রান্তের শীর্ষে অবস্থান করছে জিনজিরা ইউনিয়ন। জিনজিরা ইউনিয়নে আক্রান্তের শীর্ষ তালিকায় রয়েছে হাউলি ও মডেল টাউন এলাকা। অনেকেই জিনজিরা ইউনিয়নকে এখন করোনা আক্রান্তের ডেঞ্জার জোন হিসেবে আখ্যায়িত করেছেন।
ইতিমধ্যে হাউলি ও এর পার্শ্ববর্তী মহল্লায় বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে। জিনজিরা, আগানগর, শুভাঢ্যা ও কালিন্দী ইউনিয়নের মানুষ এখন করোনা আক্রান্তের চরম আতঙ্কের মধ্যে রয়েছেন। এসব এলাকায় পাল্লা দিয়ে প্রতিদিনই বাড়ছে করোনা রোগীর সংখ্যা। এদিকে আক্রান্তের তালিকায় র‌্যাব ও পুলিশের পরে রয়েছে কেরানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্সসহ অন্যান্য স্বাস্থ্যকর্মী, সাজেদা হাসপাতাল, আদ্‌-দ্বীন হাসপাতাল ও পল্লী বিদ্যুৎ অফিস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর