× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

খুলনায় সাংবাদিক-পুলিশসহ ২৫ জনের করোনা শনাক্ত

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ৩ জুন ২০২০, বুধবার, ৬:৫৪

খুলনা মেডিকেল কলেজের (খুমেক) আরটি-পিসিআর ল্যাবে সাংবাদিক-পুলিশসহ ২৫ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, সোমবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর মেশিনে মোট ১৮৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনা জেলার নমুনা ছিল ৮০টি। এদের মধ্য ২৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যার মধ্যে ১৮ জন খুলনা জেলার। তাদের ৮ জনের ফলোআপ রিপোর্ট। বাকি ১০ জন নতুন করে শনাক্ত হয়েছেন। তিনি জানান, আক্রান্তদের মধ্যে পুলিশ সদস্য ও সাংবাদিক রয়েছেন।
এছাড়া খুলনা মেট্রোপলিটন পুলিশ কন্ট্রোল রুমের একজন পুলিশ সদস্য, জেলা কারাগারের দু’কারারক্ষী, ক্রিসেন্ট জুট মিলের একজন শ্রমিক, শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের একজন অফিস সহকারীসহ নতুন করে মহানগরীসহ খুলনা জেলায় নয়জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। খুলনার বাইরের অন্যান্য জেলার শনাক্ত হয়েছে সাতজনের। এছাড়া খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তিসহ হোম আইসোলেশনে থাকা আরও নয়জন করোনা রোগীর নতুন করে ফলাফল পজেটিভ হয়েছে। এর মধ্যে রূপসার তানভীর আলম (৩১) নামের এক ব্যক্তির রোববার মৃত্যু হলেও তারও নমুনা পরীক্ষা করা হয় সোমবার। সেটিও পজেটিভ হয়। সেই সাথে করোনা হাসপাতালে ভর্তি থাকা শিল্প পুলিশের এক সদস্যের দু’বার নমুনা দিয়ে ফলাফল পজেটিভ হয়। এদিকে, রোববার আক্রান্ত হওয়া নগরীর শেখপাড়ার একই পরিবারের তিন জনের সন্ধান মিলেছে সোমবার। তাদেরকে করোনা হাসপাতালে ভর্তি করা হয়। এ নিয়ে সোমবার মোট নয়জন নতুন রোগী করোনা হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে সেখানে এখন ভর্তি রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ জনে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর