× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

করোনায় সাবেক ফুটবলারের মৃত্যু

এক্সক্লুসিভ

নওগাঁ প্রতিনিধি | ৩ জুন ২০২০, বুধবার, ৬:৫৫

নওগাঁয় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক সময়ে দৌড় প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ের চ্যাম্পিয়ন, সাবেক ফুটবলার ও কাপড় ব্যবসায়ী নুরুল ইসলাম নুরু (৫৮) মৃত্যুবরণ করেছেন। সোমবার দিবাগত রাত ১২টার দিকে নওগাঁ শহরের কাপড়পট্টি এলাকায় নিজ বাসায় তিনি মারা যান। মঙ্গলবার সকাল ১০টায় নওগাঁ জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানিয়েছেন। মৃত নুরুল ইসলাম সততা মার্কেট এবং তরু বস্ত্রালয়ের মালিক। তরু বস্ত্রালয়ের দ্বিতীয় তলায় তিনি বসবাস করতেন।
ডেপুটি সিভিল সার্জন মঞ্জুর এ মোর্শেদ জানান, ঈদের দুইদিন আগে তার জ্বরসহ করোনা উপসর্গ দেখা দেয়। এরপর তিনি দোকান বন্ধ করে কোয়ারেন্টিনে চলে যান। ঈদের আগেই তার নমুনা সংগ্রহ করা হয়। গত ৩০শে মে তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে।
এরপর থেকে তিনি বাসায় অবস্থান করে করোনার চিকিৎসা নিচ্ছিলেন। এ নিয়ে নওগাঁয় করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো তিনজন। এদের মধ্যে নওগাঁয় আক্রান্ত হয়ে এক পুলিশ সদস্য রাজশাহী মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আরেকজন নওগাঁ সদর উপজেলার পার নওগাঁ এলাকার সুলতানপুর গ্রামের শাহজাহান আলী মারা যান বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়। সর্বশেষ নিজ বাড়িতে মারা গেলেন এই সাবেক ফুটবলার ও কাপড় ব্যবসায়ী।
 যদিও পুলিশের ওই সদস্য নওগাঁতে কর্মরত ছিলেন তবুও স্বাস্থ্য বিভাগের হিসাব মতে তাকে মৃতের তালিকায় রাজশাহীর সঙ্গে যুক্ত করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর