× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১২ জুলাই ২০২০, রবিবার

নবাবগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ২ বৃদ্ধের মৃত্যু

অনলাইন

নবাবগন্জ (ঢাকা) প্রতিনিধি | ২ জুন ২০২০, মঙ্গলবার, ৯:২৫

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডাঃ হরগোবিন্দ সরকার অনুপ মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- উপজেলার বাহ্রা ইউনিয়নের বলমন্তচর গ্রামের এক বৃদ্ধ (৬৫)। অপরজন (৬০) শোল্লা ইউনিয়নের সিংহড়া নয়াবাড়ির বাসিন্দা ডাঃ অনুপ জানান, ওই দুুই ব্যক্তি কয়েকদিন ধরে জ্বর, ঠান্ডা ও কাশিসহ বিভিন্ন রোগে ভুুুগছিলেন। শোল্লার ইউনিয়নের ওই বৃৃৃদ্ধ করোনার উপসর্গ নিয়ে সোমবার রাতে তার নিজ বাড়িতে ও বাহ্রা ইউনিয়নের অপর বৃদ্ধ আজ সকালে বেশি অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্ললেক্সে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে তাদের স্ব-স্ব স্থানীয় কবরস্থানে স্বাস্থ্যবিধি মেনে নিয়ম অনিযায়ী তাদের লাশ দাফন করা হয়েছে। বাহ্রা ইউনিয়নের নিহত ওই বৃদ্ধের ছেলে আক্রান্ত। তাকে তার নিজ বাড়িতে আইসলোশনে রাখা হয়েছে ও শোল্লা ইউনিয়নের অপরজনের পরিবারের অন্যান্য সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।
তাদের মধ্যে কোনো উপসর্গ দেখা দিলে তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে বলেন ডাঃ অনুপ। এ পর্যন্ত উপজেলায় করোনাভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ১৫২জনে। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ জন ও মৃত্যুবরণ করেছেন ২ জন বলে জানান এ চিকিৎসক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর