× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

মোস্তফা কামাল সৈয়দ স্মরণে ডিরেক্টরস গিল্ডের বিশেষ অনুষ্ঠান

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩ জুন ২০২০, বুধবার, ১০:৫২

বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান মোস্তফা কামাল সৈয়দের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে নাট্যনির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। এবার তার স্মরণে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করছে সংগঠনটি। ‘অনুপ্রেরণায় প্রিয়জন মোস্তফা কামাল সৈয়দ’ শিরোনামের অনুষ্ঠানটি আজ বুধবার রাত ৯টা ৩০ মিনিটে সরাসরি দেখা যাবে সংগঠনের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। অনুষ্ঠান সঞ্চালন করবেন ডা. আব্দুর নুর তুষার। স্মৃতিচারণা করবেন নাট্যব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, আবুল হায়াত, আফজাল হোসেন; সংগীতশিল্পী এস আই টুটুল ও সামিনা চৌধুরী।
এ প্রসঙ্গে সংগঠনের সাধারণ সম্পাদক এস এ হক অলিক বলেন, মোস্তফা কামাল সৈয়দ আমাদের মিডিয়াতে অনেকেরই বন্ধু, অনেকের অনুপ্রেরণা, আবার আমাদের অনেকের শিক্ষক তিনি। অনেকটা নীরবেই তিনি কাজ করে গেছেন। যারা তার সঙ্গে কাজ করেননি, তাদের অনেকেরই মোস্তফা কামাল সৈয়দ সম্পর্কে অনেক অজানা রয়েছে। এই অনুষ্ঠানের মধ্য দিয়ে আমরা এমন বিষয়গুলো সামনে নিয়ে আসার চেষ্টা করব।
এ অনুষ্ঠানে যারা অংশগ্রহণ করবেন, তারা অগ্রজ, অনেকেরই বন্ধু।
তবে মোস্তফা কামাল সৈয়দ একেক জেনারেশনের কাছে একেক রকম। যে কারণে পরে আমরা একেবারেই নবীন নির্মাতা ও মাঝারি বয়সের যারা রয়েছেন, তাদের নিয়ে আরো দুটি অনুষ্ঠানের আয়োজন করব।
প্রসঙ্গত, ৩১শে মে মোস্তফা কামাল সৈয়দ চলে যান না-ফেরার দেশে। ওই দিন সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে রাজধানীর বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর