× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

একতার বিরুদ্ধে অভিযোগ

বিনোদন

বিনোদন ডেস্ক | ৩ জুন ২০২০, বুধবার, ১২:০৬

ভারতীয় সেনাকে অপমান করার অভিযোগ উঠল ভারতের ছোট ও বড় পর্দার দাপুটে প্রযোজক একতা কাপুরের বিরুদ্ধে। ‘বিগ বস ১৩’র প্রতিযোগী বিকাশ পাঠক, যিনি হিন্দুস্তানি ভাউ নামেও পরিচিত, তিনি পুলিশের কাছে এই অভিযোগ দায়ের করেছেন। একতা ও তার মা শোভা কাপুরের বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ তুলেছেন তিনি। বিকাশ পাঠক পেশায় ইউটিউবার। ইনস্টাগ্রামে তিনি একটি ভিডিও আপলোড করেছেন। সেখানে তিনি জানিয়েছেন, খার থানায় তিনি একতা কাপুর ও শোভা কাপুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। একতা ও শোভা কাপুর দেশে থেকেই দেশদ্রোহিতা করছেন বলে অভিযোগ তোলেন তিনি। বিকাশ আরো বলেন, ভারতীয় সেনা ও সেনার উর্দিকে অপমান করেছেন একতা।
তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত একটি ওয়েব সিরিজে দেখানো হয়েছে ভারতীয় এক জওয়ান সীমান্তে গিয়েছেন। আর সেই সময় বাড়িতে তার স্ত্রী অন্য এক যুবকের সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন। সেক্স করার সময় মিলিটারির উর্দি ছিঁড়ে ফেলেন ওই নারী। ওয়েব সিরিজের এই বিষয়বস্তু নিয়েই অভিযোগ জানিয়েছেন বিকাশ। ইনস্টাগ্রামের ওই ভিডিওর অভিযোগ পত্রটিও দেখান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর