× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

এবার গণ্ডির বাইরে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ৬:৫১

গল্পের প্রয়োজনে নানা ধরনের চরিত্রে দেখা গেছে জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে। তবে এবার নিজের গণ্ডির বাইরে নতুন একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘ব্ল্যাকমেইল’ শিরোনামের একটি ওয়েব সিরিজে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন বলে জানান তিনি। তার ভাষ্য, ‘ব্ল্যাকমেইল’ শীর্ষক এই ওয়েব সিরিজে আমার চরিত্রটি একেবারে নেতিবাচক। নতুন নতুন গল্প এবং চ্যালেঞ্জিং ক্যারেক্টারে কাজ করতে আমার খুবই ভালো লাগে। সেক্ষেত্রে এই চ্যালেঞ্জটা নিতে পেরেছি। অন্যরকমভাবে এটিতে আমাকে উপস্থাপন করা হয়েছে। এখানে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌকীর আহমেদ, সাঈদ বাবু, আরশ খান, বায়িজিদ হক জোয়ারদার, ইমেল হক, নিশা চৌধুরীসহ অনেকে।
এটি নির্মাণ করেছেন আর বি প্রিতম। সম্প্রতি অনলাইন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম বিঞ্জ-এ এটি মুক্তি পেয়েছে। নির্মাতা বলেন, একটি বাড়ির ডাকাতিকে কেন্দ্র করে এই ওয়েব সিরিজের গল্পটি এগিয়ে যায়। গল্পে দেখা যায়- ঢাকা শহরের পাঁচতলা বিল্ডিংয়ের একটি ফ্ল্যাটে ঢুকে পড়ে তিনজন মুখোশধারী ডাকাত। টার্গেট- বেশ কিছু গোল্ডবার। বাসা ফাঁকা জানা সত্ত্বেও বাসায় ঢোকার পর তারা আবিষ্কার করে বাসার মালিক স্বামী-স্ত্রী দুজনেই বাসায় আছেন। ডাকাতরা তাদের বেঁধে সব কিছু হাতিয়ে নিয়ে বাসা ত্যাগ করার সময়ই ঘটে অঘটন। ঘটনার মোড় নেয় অন্যদিকে। ডাকাতরা নিজেদের অনিচ্ছা সত্ত্বেও জড়িয়ে পড়ে কিডন্যাপিং আর ব্ল্যাকমেইলের সঙ্গে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর