× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৩ জুলাই ২০২০, সোমবার

বিনামূল্যে ১০ লক্ষপিস নন-মেডিকেল মাস্ক বিতরণ গ্রামীণ টেলিকমের

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৩ জুন ২০২০, বুধবার, ৮:৪৫

করোনা মাহামারির মধ্যে নিয়মিত মাস্ক ব্যবহার অপরিহার্য হলেও অনেকেই ব্যবহার করেন না। মাস্ক কেনার সামর্থ্য তাদের নেই। এমন মানুষের কাছে মাস্ক পৌঁছানোর উদ্যোগ নেয় গ্রামীণ টেলিকম। ইতিমধ্যে দরিদ্র মানুষের মাঝে তারা ১০ লাখ পিস মাস্ক বিতরণ করেছে।

গ্রামীণ টেলিকমের সরবরাহকৃত মাস্ক কার্যকর ও পুনঃব্যবহারযোগ্য হওয়ায় এর মাধ্যমে সাধারণ জনগণ বিশেষ করে দরিদ্র মানুষের মাস্ক ব্যবহার নিশ্চিত করা যেতে পারে। প্রতিষ্ঠানটির অর্থায়নে গ্রামীণ ফেব্রিক্স এন্ড ফ্যাশন্স লি. এর কারখানায় গত এপ্রিল মাসের শেষের দিকে এই মাস্ক উৎপাদন শুরু হয় এবং ৩০শে এপ্রিল থেকে তা বিনামূল্যে দেশের প্রত্যন্ত অঞ্চলের দরিদ্র মানুষদের মধ্যে বিতরণ শুরু করা হয়।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, এ পর্যন্ত ১০ লক্ষ ২০ হাজার মাস্ক উৎপাদন করা হয়েছে। গ্রামীণ গ্রুপের নিজেস্ব প্রতিষ্ঠান ও গ্রামীণের বাইরে বিভিন্ন এনজিও, স্বেচ্ছাসেবী সংগঠনসহ মোট ৩৭টি প্রতিষ্ঠানের মাধ্যমে এ পর্যন্ত ১০ লক্ষের অধিক মাস্ক বিতরণ করা হয়েছে।
করোনাভাইরাস সার্বিকভাবে নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত এই মাস্ক উৎপাদন ও বিতরণ কার্যক্রম অব্যহত থাকবে।

যেসব প্রতিষ্ঠান, সংগঠন বা ব্যক্তি এই মাস্ক সংগ্রহ করে নিজ উদ্যোগে বিতরণ করতে চান তাদেরকে যোগাযোগ করতে বলা হয়েছে। গ্রামীণ টেলিকমের সঙ্গে যোগাযোগের

ইমেইল: [email protected] 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর