× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৩ জুলাই ২০২০, সোমবার

করোনামুক্ত হলেন ভোক্তা অধিকারের শাহরিয়ার

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৩ জুন ২০২০, বুধবার, ৯:৪৬

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার অবশেষে প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্ত হলেন। সবশেষ তৃতীয় দফার পরীক্ষায় করোনা ‘নেগেটিভ’ এসেছে তার।

বুধবার গণমাধ্যমকে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার। তবে এখনও পিঠে ব্যথা অনুভব করছেন তিনি। একই সঙ্গে ফুসফুস সংক্রমণের চিকিৎসাও চালিয়ে যাচ্ছেন চিকিৎসকেরা।

বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে আইসোলেশনে আছেন ভোক্তা অধিকার অধিদপ্তরের বেশ আলোচিত-প্রশংসিত এই কর্মকর্তা। তার স্ত্রী-সন্তানও করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন।

এর আগে গেলো ১৩ই মে প্রথম পরীক্ষায় করোনা পজিটিভ হন শাহরিয়ার। এরপর ২৬শে মে দ্বিতীয় পরীক্ষায় আবারও পজিটিভ ফলাফল আসে তার। একই সঙ্গে ফুসফুসে ২০ শতাংশ সংক্রমণও ধরা পড়ে।

এর দু’দিন পর ২৮শে মে তার শ্বাসকষ্ট সমস্যা বাড়লে এবং শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির কিছু সময় পর তাকে আইসোলেশনে নেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

সব মিলিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) বাবলু কুমার সাহাসহ মোট ১৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ৫ জন সুস্থ হওয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা ১০ এ নেমে আসলো।

এখন পর্যন্ত যারা আক্রান্ত আছেন তারা হলেন- উপ-পরিচালক আফরোজা রহমান, সহকারী পরিচালক শাহনাজ সুলতানা, তাহমিনা বেগম, মাহমুদা আক্তার, অধিদফতরের সহকারী হিসাবরক্ষক জাহাঙ্গীর আলম, নমুনা সংগ্রহকারী আব্দুল কুদ্দুছ, অফিস সহকারী-কাম-কোম্পিউটার মুদ্রাক্ষরিক আব্দুল ওয়াহেদ, মহাপরিচালকের গাড়িচালক সোহেল আহমেদ, প্রধান কার্যালয়ের গাড়িচালক মিলিয়া খানম এবং ঢাকা বিভাগীয় কার্যালয়ের গাড়িচালক মো. শরীফ মিয়া।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Suza
৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ৮:৩৬

আলহামদুলিল্লাহ। টিটু সুস্হ হয়ে উঠেছো জেনে ভালো লাগছে। তুমি সহ তুমার পরিবারের দ্রুত সুস্হতা কামনা করছি। আমিন।

shamsul
৩ জুন ২০২০, বুধবার, ১১:২৭

An other success fo this pro-people government!! Lol

Nigar
৩ জুন ২০২০, বুধবার, ১০:০৬

আল্হামদুলিল্লাহ শাহরিয়ার ভাই সুস্থ আছেন। ইন্শাআল্লাহ ভাবি বাচ্চা সুস্থ হয়ে যাবে।

অন্যান্য খবর