× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৩ জুলাই ২০২০, সোমবার

এক দিনে করোনায় তিন চিকিৎসকের মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৩ জুন ২০২০, বুধবার, ১১:৪৭

একদিনে করোনায় আক্রান্ত হয়ে তিন চিকিৎসকের মৃত্যুর ঘটনা ঘটেছে।তারা হলেন- বারডেমের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ডা. মোহাম্মদ মহিউদ্দীন এবং ডিজি হেলথের অবসারপ্রাপ্ত ইভালুয়াটার অফিসার ডা. একেএম ওয়াহিদুল হক , চট্টগ্রামের মেরিন সিটি মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক (মিডিসিন) ডা. এহসান।

আজ বুধবার রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সসিবিলিটিসের (এফডিএসআর) জয়েন্ট সেক্রেটারি ডা. রাহাত আনোয়ার চৌধুরী। তিনি বলেন, ‘ইব্রাহিম মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ডা. মোহামম্মদ মহিউদ্দীন করোনা আক্রান্ত হয়ে আজ হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
ডা. রাহাত আনোয়ার চৌধুরী আরও বলেন, ‘গতকাল শ্বাসকষ্ট নিয়ে ঢামেকের তিন নং ওয়ার্ডে ভর্তি হন ডা. একেএম ওয়াহিদুল হক। পরে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে, আজ সকালে করোনায় আক্রান্ত হয়ে মারা যান দেশের আরেক চিকিৎসক চট্টগ্রামের মেরিন সিটি মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক (মিডিসিন) ডা. এহসান। দুপুর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাকালে তার মৃত্যু হয়।
আজ করোনায় মোট তিন জন চিকিৎসকের মৃত্যু হয়েছে এবং এ পর্যন্ত ১৫ জন চিকিৎসক করোনায় মারা গেছেন বলেন জানান ডা. রাহাত চৌধুরী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Ahsanullah
৩ জুন ২০২০, বুধবার, ৫:৫৮

Allah tumi jannat dan koro.

অন্যান্য খবর