× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৩ জুলাই ২০২০, সোমবার

কুমিল্লায় করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার কুমিল্লা থেকে | ৩ জুন ২০২০, বুধবার, ১২:২৩

কুমিল্লায় করোনায় উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে । একজন ঢাকা মেডিকেলে অন্য ২ জন কুমিল্লা শহরে। কুমিল্লা শহরের জানু মিয়া মসজিদ রোডের চেয়ারম্যান বাড়িতে বসবাসকারী মাওলানা আবদুর রাজ্জাক সন্ধ্যা সাড়ে ৭টায় করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়। তিনি নানুয়া দিঘির পাড়ের একটি বাসায় হেফজখানায় পড়াতেন।
মৃত্যুর আগে তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগরের সাবেক চেয়ারম্যান শাহিদুল হক শাহিন তিনটি স্থানে যোগাযোগ করেছেন। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে যোগাযোগ করা হলে সেখান থেকে সিভিল সার্জনের নাম্বার দেয়া হয় । সিভিল সার্জনের সাথে যোগাযোগ করা হলে তিনি সিটি করপোরেশনের দায়িত্বরত নারী চিকিৎসকের নাম্বার দেন। সেই নাম্বারে দিনভর ৩০ থেকে ৪০ বারের বেশি কল করে যোগাযোগ করতে পারেন নি সাবেক চেয়ারম্যান।
মারা যাওয়ার আগে আর মাওলানার নমুনা পরীক্ষা সম্ভব হয় নি। তাছাড়া করোনা উপসর্গ নিয়ে বুধবার রাত সাড়ে ১০ টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানেই আবুল বাশার নামে একজনের মৃত্যু হয়।
করোনায় উপসর্গ নিয়ে মারা যাওয়া আবুল বাশার শহরের পুরাতন মৌলভীপাড়া এলাকার পুকুর পাড়ের পূর্ব পাড়ের বাসিন্দা। তাঁর গ্রামের বাড়ি লালমাই উপজেলার বড় ধর্মপুর এলাকায় । তিনি দীর্ঘ দিন দুবাই প্রবাসী ছিলেন। প্রায় ২ মাস আগে তিনি দেশে ফিরে আসেন।
রাত সাড়ে ৯ টার দিকে তিনি অসুস্থ্য বোধ করলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন আবুল বাশার। নগরীর ১৫ নং ওয়ার্ড আ’লীগের অর্থ সম্পাদক ছিলেন আবুল বাশার (৬৪)।
এদিকে ব্রাহ্মনপাড়া উপজেলার গোপানগর গ্রামের আতিকুর রহমান জাহাঙ্গীর ভুইয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় । জানা গেছে গোপানগর গ্রামের মৃত সিদ্দিকুর রহমান ভুইয়ার ছেলে আতিকুর রহমান জাহাঙ্গীরে ভূইয়া (৪৮) গত কয়েক দিন যাবত করোনা ভাইরাস এ আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
নিহতের ভাই মুজিবুর রহমান ভুইয়া বলেন .চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যা ৭ টায় তিনি মারা যায় । তার লাশ ব্রাহ্মনপাড়া উপজেলার গোপালনগর গ্রামে দাফন করা হবে বলে জানিয়েছেন তার স্বজনরা। তিনি ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর