× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুলাই ২০২০, শুক্রবার

‘করোনামুক্ত গ্রাম’ বানাচ্ছেন টম ক্রুজ

বিনোদন

বিনোদন ডেস্ক | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ১০:২৫

হলিউডের আকাশচুম্বী জনপ্রিয় তারকা টম ক্রুজ। তার ধুন্ধুমার অ্যাকশন দেখতে মন্ত্রমুগ্ধ হয়ে বসে থাকেন অগণিত চলচ্চিত্রপ্রেমী। হলিউডে আধিপত্য বজায় রাখা টম ক্রুজকে আগামীতে ‘মিশন : ইম্পসিবল সেভেন’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। আর এই ছবির শুটিং সম্পন্নের লক্ষ্যে কলাকুশলীদের জন্য ‘করোনামুক্ত গ্রাম’ তৈরি করার পরিকল্পনা করেছেন তিনি।
ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, শুটিং করতে গিয়ে কোনো কলাকুশলী যাতে করোনাভাইরাসে আক্রান্ত না হন, সে জন্যই এমন পদক্ষেপ নিতে চাচ্ছেন টম ক্রুজ। যুক্তরাজ্যের অক্সফোর্ডশায়ারের পরিত্যক্ত একটি স্থানে অস্থায়ী গ্রাম গড়ে তুলতে চান তিনি।
এরই মধ্যে ছবিটির ক্ষেত্রে বেশ দেরি হয়েছে আর পরিস্থিতি খুব তাড়াতাড়ি স্বাভাবিক হওয়ার কোনো লক্ষণও নেই। সুতরাং কাজ এগিয়ে রাখা এবং দ্রুত ও নিরাপদে এগিয়ে যাওয়ার চেষ্টা করার এটিই উপায়।
এদিকে অনির্দিষ্টকালের জন্য হোটেলগুলো বন্ধ থাকায় এই মুহূর্তে হোটেল রুম পাওয়াও বেশ কঠিন। তাই এটিই করতে হবে অথবা বিষয়টিকে আরো লম্বা সময়ের জন্য বিলম্বিত করতে হবে। কাজটি বেশ ব্যয়বহুল, তবে টম সব সময়ই বড় কাজ করে থাকেন ও সবার চেয়ে ভালোভাবে করেন।
আগামী সেপ্টেম্বর থেকে ‘মিশন : ইম্পসিবল সেভেন’-এর শুটিং শুরু হবে, বিভিন্ন পত্রপত্রিকায় এমন সংবাদ আসার পরেই এই খবর এলো। ছবিটিতে আরো অভিনয় করছেন সিমন পেগ, অ্যালেস বল্ডউইন, ভেনেসা কিরবি ও রেবেকা ফার্গুসন। ছবিটি পরিচালনা করছেন ক্রিস্টোফার ম্যাককোয়ারি। ২০২১ সালের ২৩শে জুলাই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে দুর্যোগময় পরিস্থিতির কারণে আগামী বছরের ১৯শে নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর